আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৩৯

নৌকা জিতলে বাংলাদেশ জিতবে:মোজাম্মেল হক

কেশবপুর প্রতিনিধি : কেশবপুরে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর পক্ষে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক বলেন, সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের পতাকা তলে থেকে আপনাদের ঘরের সন্তান নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলামকে আগামী ২৮ ফেব্রুয়ারি ভোট দিয়ে বিজয়ী করতে পারলে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী হলে ২০২২ সালের মধ্যে দেশ হবে মধ্যম আয়ের ও ২০৪১ সালের ভেতর উন্নত আধুনিক সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে। এখানে যে সকল নেতাকর্মী ও সমর্থকরা আছেন- আপনারা বাড়ি বাড়ি গিয়ে উন্নয়নের মার্কা নৌকায় ভোট চাইবেন এবং ২৮ ফেব্রুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে নৌকা প্রতীকে ভোট দিবেন।”

দীর্ঘ ৩৬ মিনিটের বক্তব্যে প্রধান অতিথি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলার। সে স্বপ্ন পূরণ হয়েছে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে। এ সরকারের আমলে দেশের সকল সেক্টরে অভ‚তপূর্ব উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার হাতে যখন দেশ থাকে তখন বাংলাদেশ নিরাপদে থাকে। বিশ্বের বুকে মাথা উঁচু করে ঘুরে দাঁড়ায়। বুধবার বিকেলে শহরের কেশবপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার পরিচালনায় নির্বাচনী পথসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সহ-সভাপতি আব্দুল মজিদ, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এইচ এম আমির হোসেন, সহ-সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম পিটু, নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ লাভলু, উপজেলা মহিলা লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল এবং উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজহারুল ইসলাম মানিক। নির্বাচনী পথসভায় উপজেলা আওয়ামী লীগসহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের হাজারও নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ