আজ - বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:৪১

পিকআপ উল্টে ড্রাইভার নাছির নি*হ*ত

বান্দরবান জেলায় লামার সরই ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেরাইত্তা লেবুখাল এলাকায় লাকড়ি বাহী পিকআপ উল্টে ড্রাইভার নাছির নিহত ও হেলপার গুরুতর আহত হয়েছে বলে জানা যায়। সোমবার (১৬ জানুয়ারি) রাতে উপজেলার সরই ইউনিয়নের ৯নং ওয়ার্ড দুর্গম মেরাইত্তা লেবুখাল এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ড্রাইভার মোঃ নাছির (২৭)চট্টগ্রামের লোহাগড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের গৌরস্থান নয়াপাড়ার হাবিবুর রহমানের ছেলে ও আহত সাইফুল ইসলাম প্রকাশ সোনা মিয়া (২৫) লামা উপজেলার সরই ইউনিয়নের ৩নং ওয়ার্ড হাবিবুর রহমান পাড়ার কবির আহমদের ছেলে বলে পরিচয় পাওয়া যায়।
জানা যায়,পাহাড় থেকে লাকড়ি নিয়ে আসার পথে উচু পাহাড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ গাড়িটি উল্টে যায়। এসময় গাড়ি ড্রাইভার ও হেলপার চাপা পড়ে। গাড়ির শ্রমিকরা তাদেরকে দ্রুত উদ্ধার করে পার্শ্ববর্তী লোহাগাড়া মা-মনি হাসপাতালে নিয়ে যায়,সেখানে কর্তব্যরত চিকিৎসক ড্রাইভার মোঃ নাছির কে মৃত ঘোষণা করেন এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত হেলপার সোনা মিয়া কে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। দুর্ঘটনা কবলিত পিকআপ লাইসেন্স নং- লট নং ৪১

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার পরপরই দুইজনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে ড্রাইভারের মৃত্যু হয়। এই বিষয়ে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত