আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৪৪

পুলিশ লাইন মাঃ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ।

 

২৫ ফেব্রয়ারি বিকালে, যশোর পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয় এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তার সহধর্মিনী জনাব বিপ্লবী রানী, সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক), যশোর ও অতিরিক্ত পরিচালক জাতীয় গোয়েন্দা সংস্থা, ঢাকা।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি ও বিশেষ অতিথি মহোদয়কে অত্র বিদ্যালয়ের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা ও লাল গালিচার সংবর্ধনা দেয়া হয়।

পরবর্তীতে অতিথিগণ তাদের আসন গ্রহণ করেন এবং প্রধান অতিথি মহোদয় বেলুন উড়িয়ে অত্র বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এরপর অত্র বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা, ডিসপ্লে এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সমাপনী অনুষ্ঠানে সম্মানিত পুলিশ সুপার মহোদয় তার প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন। তিনি বক্তব্যের শুরুতেই এতো সুন্দর একটি অনুষ্ঠানের আয়োজন করাই পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজক কমিটির সকলের প্রতি বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী মহোদয় শিক্ষার পাশা-পাশি খেলাধুলার প্রতি বিশেষ নজর দিতে বলেছেন।

এসময় তিনি কোমলমতি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরাই হবে আগামী স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক। তোমাদের মধ্য থেকেই আগামীর চালিকাশক্তি বের হবে। তিনি আরো বলেন তোমরা নিঃসন্দেহে জেলা সেরা এমনকি তোমাদের মধ্য থেকে দেশ সেরা হবারও যোগ্যতাও রাখে, তবে ডিজিটাল এই যুগে তোমাদেরকে অবশ্যই যুগের সাথে তাল মিলিয়ে চলতে হবে তবে এর খারাপ দিক গুলো অবশ্যই এড়িয়ে চলতে হবে।

তিনি আরো বলেন, দেশ এখন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে এবং আমি আাশা করি আগামীর বাংলাদেশ পরিচালনায় তোমাদের মধ্য থেকে অনেকে নেতৃত্ব দেবে। এসময় সম্মানিত পুলিশ সুপার মহোদয় তার শৈশবের স্মৃতিচারণ করেন। তিনি বলেন আমাদের সময় তোমাদের মত বছরের শুরুতেই নতুন বই পেতাম না, এক্ষেত্রে তোমরা অবশ্যই আমাদের সময়ের চেয়ে অনেকাংশেই ভাগ্যবান আর এটা সম্ভাব হয়েছে শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে।

পরিশেষে তিনি বিদ্যালয়টির উত্তরোত্তর সাফল্য কামনা করে তার বক্তব্য শেষ করেন।

পরবর্তীতে উক্ত ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সম্মানিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জনাব মনোতোষ কুমার নন্দী, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়, যশোর এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মোঃ আব্দুল আজিজ, পরিচালক, পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়, যশোর।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্), যশোর, জেলা পুলিশের বিভিন্ন পদমার্যাদার কর্মকর্তাগণ, পুনাক যশোরের নেত্রীবৃন্দ, অত্র বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, অভিভাবকগণ, কোমলমতি ছাত্র-ছাত্রীবৃন্দ সহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত