আজ - বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ২:০১

পুলেরহাট লকডাউনে থাকা পরিবারে ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলামের খাদ্য সহায়তা 

করোনাভাইরাসের হটস্পট যশোর কোভিড-১৯ রোগীর সংখ্যা প্রতিনিয়তই বাড়ছে। আজ ০১ জুলাই ২০২০ যশোরে নতুন করে আরো ৪২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৬৪২ জন করোনায় আক্রান্ত হলেন। ইতিমধ্যে জেলায় মারা গেছেন ১৩ জন। সুস্থ হয়েছেন ১৯২ জন।

নিউ আকিজ পেট্রল পাম্পের পশ্চিম পাশে, যশোর-বেনাপোল রোড, মন্ডলগাতী, পুলেরহাট করোনায় আক্রান্ত রোগীর সংস্পর্শে আসা লকডাউনে থাকা পরিবারের জন্য আরাবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম আজ বুধবার সকাল ১১ টার দিক লকডাউনে থাকা সকল পরিবারকে ১০ দিনের চাল, সহ নিত্যপ্রয়োজনীয় বাজার যেমন আলু, পটল, ভেন্ডি, কুমড়ো, ঝাল, পেয়াজ, রসুন ইত্যাদি প্রদান করেন এবং নিজে উপস্থিত থেকে তাদের খোজ খবর নেন।

এসময় তিনি আমাদের জানান লকডাউনে থাকা পরিবার গুলোকে কোন রকম ঘরে রাখা যাচ্ছে না। তারা ইচ্ছামত বাজারে এবং কর্মস্থলে ঘুরে বেড়াচ্ছে। তিনি খাবার দিতে যেয়ে দেখেন তাদের পরিবারের পুরুষ লোক গুলো বাইরে রয়েছেন। বাসার মহিলাদের কাছে তাদের কথা জানতে চাইলে তারা বলেন পুরুষ লোক বাইরে কাজে বের হয়েছে। এসময় চেয়ারম্যান বলেন আপনাদের সবাইকে ১০ দিনের খাবার দিয়ে গেলাম। কেউ বাসার বাইরে বের হবেন না। সবাই লকডাউন মেনে বাসায় অবস্থান করবেন। পুরুষ লোক গুলো বাসায় আসলে তাদেরকে আর বের হতে দিবেন না। এই মহামারী ভাইরাসের সময় যদি আপনারা সচেতন না হন, কোয়ারেন্টাইন না মানেন তাহলে এই রোগ আরও বৃদ্ধি পাবে। এসময় তিনি সচেতনতা মূলক বক্তব্য প্রদান করে সকলকে সচেতন হবার জন্য আহবান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন আরাবপুর ইউনিয়ন আওয়ামিলীগ নেতা সুবহান হাওলাদার সুরত, নুর ইসলাম নূর, কার্তিক পাল, ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ ফারুক হোসেন, ৪ নং ওয়ার্ড যুবলীগের নেতা শুকুর আলী, আশরাফুল ইসলাম আশা সহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত