আজ - বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:৩১

ফাইনালে দাপুটে জয়ে চ্যাম্পিয়ন বসুন্দিয়া রানার্সআপ ঝিনাইদহ।

জুবায়ের আহমেদ, স্পোর্টস ডেস্ক : আজ বুধবার বিকাল ৪ টায় বসুন্দিয়া স্কুল এন্ড কলেজ মাঠে বসুন্দিয়া খেলোয়াড় কল্যাণ সমিতি বনাম স্বাগতিক ঝিনাইদহ কালীগঞ্জ ফুটবল টিমের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ম্যাচে দূর্দান্ত দাপটে ৩-১ গোলে ঝিনাইদহ কে পরাজিত করে দাপুটে জয় ছিনিয়ে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেন বসুন্দিয়া খেলোয়াড় কল্যান সমিতি। অপরদিকে রানার্সআপ হয়েছেন ঝিনাইদহ কালীগঞ্জ ফুটবল টিম।

রানার্সআপ পুরস্কার তুলে দিচ্ছেন

যশোরের বিশিষ্ট ক্রীড়া সংগঠক শেখ আলমগীর হোসেন ও হাফিজুর রহমান খান স্মরণে বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেলের উদ্দ্যোগে আলমগীর হোসেন ও হাফিজুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে নড়াইল, ঝিনাইদহ, মাগুরা ও বসুন্দিয়া খেলোয়াড় কল্যাণ সমিতি অংশ নিয়ে ফাইনালে জায়গা করে নেন বসুন্দিয়া খেলোয়াড় কল্যাণ সমিতি ও ঝিনাইদহ কালীগঞ্জ ফুটবল টিম।চ্যাম্পিয়ন দল বসুন্দিয়া খেলোয়াড় কল্যাণ সমিতি কে একটি রেফ্রিজারেটর ও রানার্সআপ দলকে একটি এলইডি টিভি পুরষ্কার প্রদান করেন বসুন্দিয়া ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল ও ক্রীড়া সংশ্লিষ্টরা।

আওরঙ্গজেব

উক্ত টুর্নামেন্টে ম্যান অব দ্য ম্যাচের গৌরব অর্জন করেন এবং সম্মাননা ট্রফি গ্রহন করেন বসুন্দিয়া খেলোয়াড় কল্যাণ সমিতির দাপুটে ফুটবলার আওরঙ্গজেব।

প্রায় ৫ হাজার মানুষ রূদ্ধশ্বাস খেলাটি উপভোগ করেন।

ভিডিও দেখুন : এখানে ক্লিক করুন

মাদক সন্ত্রাস থেকে যুব সমাজ কে দূরে রাখতে এমন উদ্দ্যোগ গ্রহণ করেন চেয়ারম্যান। সমাজের কল্যাণের জন্য যুব সমাজের সকল যৌক্তিক দিক প্রাধান্য দিয়ে কল্যাণকর সকল উদ্দ্যোগ অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন চেয়ারম্যান।

এলাকাবাসীরা জানান যশোর সদর উপজেলার ১৫ টি ইউনিয়নের মধ্যে এত মানুষ এক জায়গায় করতে পারটা রাসেলের অন্যতম সাফল্য- আমরা বিশ্বাস করি রাসেলের এমন উদ্দ্যোগ চলমান থাকলে আমাদের যুব সমাজ মাঠমুখী হবে দ্রুতই মাদকাসক্তের প্রবণতা কমে আসবে।

এসময় ক্রীড়াঙ্গনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ থেকে চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেলকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন টুর্নামেন্ট পরিচালনা কমিটি

আরো সংবাদ