আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৭:৪৫

ফেনসিডিল বিক্রির টাকা ফেরত পেতে সংবাদ সম্মেলন

জেলায় ফেনসিডিল বিক্রির টাকা ফেরত পেতে পুলিশের সহযোগিতা চেয়েছেন এক ব্যক্তি। কলারোয়া পৌর প্রেসক্লাবে শনিবার (৫ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলন করে এই সহযোগিতা চান উপজেলার গয়ড়া গ্রামের তবিবর রহমান।

তবিবর মাদক বিক্রি করবেন না বলে এর আগে পুলিশের কাছে মুচলেকা দিয়েছিলেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিভিন্ন সময় তার কাছ থেকে ৬০ হাজার টাকার ফেনসিডিল কিনেছিলেন একই এলাকার মাদককারবারি আব্দুল্লাহ হোসেন। তবে মাদক বেচাকেনার অপরাধে কলারোয়া থানা পুলিশ আমাকে গ্রেফতার করে।

‘এর পর আব্দুল্লাহ আমাকে ওই টাকা দিতে অস্বীকৃতি জানান। আমি বিভিন্নভাবে তার কাছে টাকা আদায়ের চেষ্টা করলেও আব্দুল্লাহ আমার পাওনা টাকা না দিয়ে হয়রানি করছে।’ তিনি বলেন, ১ জানুয়ারি জেল থেকে বের হয়ে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সামনে কান ধরে ওঠবস করে মুচলেকা দিয়েছিলাম। এ ছাড়াও লিখিতভাবে জেলা পুলিশ সুপারকে জানিয়েছিলাম আমি কোনোদিন মাদক বিক্রয় করবো না।

‘সমাজে ভালো মানুষের মতো বাঁচতে চাইলেও আব্দুল্লাহ আমার পাওনা টাকা ফেরত দিচ্ছে না। সেই টাকা ফেরত পেতে কলারোয়া থানা পুলিশ ও জেলা পুলিশ সুপারের দৃষ্টি কামনা করছি।’

আরো সংবাদ