আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:১৯

বগুড়ায় পুরস্কৃত হলেন পুলিশের ৪২ সদস্য!

 

বগুড়ায় সেপ্টেম্বর মাসের কার্য সম্পাদনের উপর এবার ৪২ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। রোববার সকাল ১০টায় পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।

সভায় সেপ্টেম্বর মাসের কার্য সম্পাদনের উপর ভিত্তি করে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম এবং শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর ইসলাম পুরস্কৃত হয়েছেন। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী এবং শিবগঞ্জ থানার ওসি মঞ্জুরুল আলম।

এছাড়া শ্রেষ্ঠ ইন্সপেক্টর(তদন্ত) হিসেবে পুরস্কৃত হয়েছেন দুপচাঁচিয়া থানার আব্দুর রশিদ সরকার। শ্রেষ্ঠ ফাঁড়ির ইনচার্জ হিসেবে ফুলবাড়ি ফাঁড়ির বাবু কুমার সাহা পুরস্কার পেয়েছেন।

শ্রেষ্ঠ এসআই’র পুরস্কার পেয়েছেন দুজন। তারা হলেন- সদর থানার জাকির আল আহসান এবং গাবতলী মডেল থানার সুজল দেবনাথ।

শ্রেষ্ঠ এএসআই হিসেবে সদর থানার ডন কংকন বর্মন এবং আদমদীঘি থানার মশিউদ্দিন পুরস্কার পেয়েছেন।

শ্রেষ্ঠ ডিএসবি অফিসার হিসেবে এসআই মোসলেম উদ্দিন, শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে এসআই আশিকুর রহমান, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে সদর ট্রাফিকের টিএসআই আবুল কালাম আজাদ, শ্রেষ্ঠ জিআরও হিসেবে সদর কোর্টের এএসআই মনোয়ার হোসেন, শ্রেষ্ঠ বিট অফিসার শেরপুর থানার এসআই রবিউল ইসলাম এবং শ্রেষ্ঠ নারী, শিশু, বয়ষ্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক অফিসার হিসেবে সদর থানার নারী এসআই জেবুন নেছা পুরস্কার পেয়েছেন।

এছাড়া, শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী ক্যাটাগরিতে জেলা গোয়েন্দা শাখার এসআই ফিরোজ সরকার পুরস্কার পেয়েছেন।

শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে সদর থানার এএসআই ডন কংকন বর্মন সেপ্টেম্বর মাসের সেরার পুরস্কার পেয়েছেন।

সভায় গুরুত্বপুর্ণ মামলার রহস্য উদঘাটনের জন্য একজন ইন্সপেক্টর এবং ১৪ এসআই পুরস্কৃত হয়েছেন। তারা হলেন- ইন্সপেক্টর আশরাফুল আলম, এস আই যথাক্রমে- বকুল হোসেন, রাজু কামাল, আবু জাফর, শাহ আলম খলিফা, সাচ্চু বিশ্বাস, শামীম আহমেদ, খোকন চন্দ্র দাস, রাসেল আহম্মেদ, এরশাদ আলী, মোস্তাফিজ আলম, মোস্তাফিজুর রহমান, আনন্দ কুমার, সুজাউদ্দৌলা সরকার এবং স্মরণ খান।

এছাড়া সভায় ৭ পুলিশ সদস্যকে অর্থ পুরস্কার প্রদান করা হয়।

আরো সংবাদ