আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:০৬

বি-পতেঙ্গালী কমল চক্রবর্তীর বাসায় ডাকাতির ঘটনায় গ্রেফতার-১১

 

যশোর কোতয়ালী মডেল থানাধীন আরবপুর বি-পতেঙ্গালী জনৈক কমল চক্রবর্তীর বাড়ীতে একদল অজ্ঞাতনামা ডাকাত ডাকাতি সংঘটন করে। বোমা বিস্ফোরণ ঘটিয়ে এলাকার জনসাধারণকে আহত করে এবং বাদীকে লোহার রড দ্বারা আঘাত করে মাথা ফাটিয়ে ডাকাতি সংঘটন করে প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার লুন্ঠণ করে নিয়ে যায়। এই ঘটনা সংক্রান্তে কমল চক্রবর্তী বাদী হয়ে এজাহার দায়ের করে।

জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখা ও থানা পুলিশ ঘটনার রহস্য উদঘাটন ও আসামীদের গ্রেফতার পূর্বক লুন্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রাখে।

বি-পতেঙ্গালীর ঘটনায় রুজুকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা যশোর সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জনাব আব্দুল আলীম তদন্তভার গ্রহণ করে ঘটনায় জড়িত সন্দেহে জনক ৯ জন আসামীদের গ্রেফতার করে পুলিশ রিমান্ডে আনিয়া জিজ্ঞাসাবাদ করে। পরে তারা ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে তথ্য প্রদান করে লুন্ঠিত স্বর্ণালংকার বিক্রয়ের তথ্য দেয়। মামলাটি পরবর্তীতে ওসি কোতয়ালী থানা জনাব তাজুল ইসলাম তদন্তভার গ্রহণ করে হাজতী আসামী গোলাম রসুলকে গ্রেফতার দেখাইয়া রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ০২ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে। গোলাম রসুলকে পুলিশ রিমান্ডে আনয়ন করে ডিবি ও থানা পুলিশ যৌথ জিজ্ঞাসাবাদে গোলাম রসুল লুন্ঠিত স্বর্ণালংকার বিক্রয়ের কথা স্বীকার করলে তার দেওয়া তথ্য মতে তাকে নিয়ে ওসি তাজুল ইসলামের নেতৃত্বে ডিবি ও থানা পুলিশ নড়াইল কালিয়া থানাধীন কালিয়া বাজারে পলাশ জুয়েলার্স নামক দোকানে অভিযান পরিচালনা করে দোকান মালিক গোলক স্বর্ণকারকে গ্রেফতার করে তার স্বীকারোক্তি মতে লুন্ঠিত স্বর্ণালংকারের মধ্যে ২ ভরি ২ আনা ২ রতি স্বর্ণালংকারমহ অন্যান্য আলামত জব্দ করেন।

গোলাম রসুল (৩৮), পিতা-মৃত তারা ভুইয়া, মাতা- পিয়ারী বেগম, সাং- নলিয়ারচর, থানা-তেরখাদা, জেলা-খুলনা। গোলক স্বর্ণকার (৫৩), পিতা- মৃত গোবিন্দ স্বর্ণকার, মাতা- আরতি স্বর্ণকার, সাং- বড় কালিয়া (দক্ষিণ), থানা-কালিয়া, জেলা-নড়াইল।

তাদের কাছ থেকে উদ্ধারকরা হয় ২ ভরি ২ আনা ২ রতি স্বর্ণালংকার, স্বর্ণ গলানোর গ্যাস কিট, সোহাগা পাউডার এবং আসামীর ব্যবহৃত মোবাইল।

আরো সংবাদ