আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৪২

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টুর মরদেহে আরবপুর ইউনিয়ন আ.লীগের শ্রদ্ধাঞ্জলি নিবেদন

যশোর সদর উপজেলা ৯ নং আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টুর মরদেহে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাবু মুহিত নাথ, সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহারুল ইসলাম ও দেয়ারা ইউনিয়ন চেয়ারম্যান আনিছুর রহমান। এরপর মরহুমের জানাযা নামাজে অংশ নেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহারুল ইসলাম, দেয়ারা ইউনিয়ন চেয়ারম্যান আনিছুর রহমান সহ উপস্থিত আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সকল নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার বাদ জোহর ভেকুটিয়া বকুলতলা বাজার বড় মসজিদে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টুর জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শেষে মরহুমকে যশোর জেলা প্রশাসনের পক্ষ থেকে পুলিশের একটি চৌকশ দল গার্ড অব অর্নার প্রদান করে। গার্ড অব অর্নার প্রদান শেষে মরহুমের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগ, আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

এদিকে গতকাল বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছিলেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহারুল ইসলাম এবং দেয়ারা ইউনিয়ন চেয়ারম্যান আনিছুর রহমান।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত