আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - ভোর ৫:৫১

বৃষ্টিতে ভিজে ঈদ উপলক্ষে সেমাই-চিনি বিতরণ করলেন মাহামুদ হাসান লাইফ

খানজাহান আলী 24/7 নিউজ : করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া চারশো হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেছেন যশোর জেলা তরুণ লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা মাহামুদ হাসান লাইফ।

মঙ্গলবার (১১মে) বিকেলে যশোর সদর উপজেলার রাজারহাট চামড়া বাজারে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ‘ঈদ উপহার’ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু মোহিত কুমার নাথ এবং সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহারুল ইসলাম।

বিতরণকৃত প্রতিটি ব্যাগে ছিল চাল,সেমাই-চিনি ও প্যাকেট দুধ।

কোভিড-১৯ ও লকডাউন পরিস্থিতিতে জনকল্যাণমূলক সর্বাত্মক কার্যক্রমের অংশ হিসেবে এমন উদ্যোগ নিয়েছেন মাহামুদ হাসান লাইফ।

ইতিমধ্যে করোনাকালে দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ। শীতে শীতবস্ত্র বিতরণ। কর্মহীনদের ইজিভ্যান বা সেলাইমেশিন বিতরণ। ঈদ উপলক্ষে শাড়ি, লুঙ্গি বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করে নন্দিত রামনগর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাহামুদ হাসান লাইফ।

বৃষ্টিতে ভিজে ঈদ উপলক্ষে সেমাই-চিনি বিতরণ করলেন মাহামুদ হাসান লাইফ

অতিথিবৃন্দ বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও হতদরিদ্র মানুষদের মধ্যে সেমাই-চিনি বিতরণ ছাড়াও করোনাকালে দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণসহ জনকল্যাণমূলক সর্বাত্মক কার্যক্রমের জন্য লাইফকে ধন্যবাদ। তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার আমলে ঈদে দুস্থ ও অসহায় মানুষ সবথেকে বেশি ত্রাণ সহায়তা পায়। এছাড়াও মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে নগদ টাকা দেওয়া হচ্ছে। ৩৩৩ ও হটলাইনের মাধ্যমে খাদ্য সহায়তার জন্য ফোন করা অসহায় ও দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ হচ্ছে।

মাহামুদ হাসান লাইফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কেশবপুর-০৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার ও যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু মোহিত কুমার নাথ এবং সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলামের নির্দেশনায় অসহায় দরিদ্র ও প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এ কর্মসূচি চলমান থাকবে।

এসময় রামনগর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত