আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:১৯

ব্যাংকের ভিতরে মিলল দুই নিরাপত্তাকর্মীর লা*শ।

 

নরসিংদীর রায়পুরায় অগ্রণী ব্যাংক লিমিটেডের রাধাগঞ্জ শাখা থেকে দুই নিরাপত্তা কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৮ জানুয়ারি) সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।

 

উদ্ধারকৃত দুই নিরাপত্তা কর্মী অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় কর্মরত আনসার সদস্য তৌহিদ আহমেদ (২৪) ও রঞ্জু মিয়া ওরফে রঞ্জন (৩২)।

ব্যাংকটির ফিল্ড অফিসার কামরুজ্জামান জানান, বুধবার সকালে প্রতিদিনের মতো আয়া ব্যাংক পরিষ্কার করতে আসেন। পরে তিনি ব্যাংকের প্রধান গেট খোলা দেখে কারও সাড় না পেয়ে ব্যাংকের পাশে থাকা ফটোকপির দোকানের মালিক নয়ন মিয়াকে বিষয়টি জানান। তখন নয়ন পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

রায়পুরা থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, আনসার সদস্যদের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। ব্যাংক থেকে টাকা লুট হয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে। নরসিংদী জেলা পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে সংশ্লিষ্ট সকল বিষয় খতিয়ে দেখছেন। তদন্ত শেষ হলে আমাদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

আরো সংবাদ