আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:২০

ভেকুটিয়ায় পূত্রবধূর হাতে খুন হওয়া রেনু হত্যা মামলায় দুই আসামির আত্মসমর্পণ

যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়ার গৃহবধূ বেনোয়ারা বেগম বেনু হত্যা মামলার এজাহারভুক্ত দু’ আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন। আসামিরা হলেন, সেলিম বিশ্বাস (৩৫) ও তার স্ত্রী আবেদা বেগম (৩০)। তারা রোববার আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে তা নামঞ্জুর করে  কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।
মামলা সূত্রে জানা যায়, বালিয়া ভেকুটিয়া গ্রামের পরিত্যক্ত একটি জমিতে আবুল বাশারতের শ্যালক আশিকুল ইসলাম ব্যবহৃত টিস্যু ফেলেন। এর জের ধরে গত ১১ জানুয়ারি রাত ১০টার দিকে সেলিম বিশ্বাসসহ তার পরিবারে লোকজনের সাথে আবুল বাশারতের স্ত্রী বেনোয়ারা বেগম ওরফে বেনুর ঝগড়া হয়। ওইসময় প্রতিপক্ষের ইটের আঘাতে নিহত হন বেনোয়ারা বেগম ওরফে বেনু। এ ঘটনায় নিহতের ছেলে বিপুল বিশ্বাস তিনজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন। আসামিরা হলেন, সেলিম বিশ্বাস, তার স্ত্রী আবেদা বেগম ও মা ছবিরন বেগম। হত্যার দু’দিন পর পুলিশ এজাহারভুক্ত আসামি ছবিরন বেগমকে আটক করে আদালতে পাঠায়। এজাহারভুক্ত অপর দু’ আসামি সেলিম বিশ্বাস ও তার স্ত্রী আবেদা বেগম পালিয়ে থাকার পর রোববার আদালতে আত্মসমর্পণ করে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরো সংবাদ