আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:২৬

মণিরামপুরে বিএনপির ৪৬ নেতাকর্মীর নামে মামলা, গ্রেফতার ৪

পিকেটিংয়ের দায়ে বিএনপির ৪৬ নেতাকর্মীর নামে যশোরের মণিরামপুর থানায় মামলা হয়েছে। গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে পুলিশ বাদী হয়ে মামলাটি করেছে।

মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে শতাধিক জনকে। আসামিদের অধিকাংশের বাড়ি কেশবপুর ও সাতক্ষীরায়। এদিকে বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে কেশবপুর থেকে বিএনপির চার জনকে গ্রেফতার করেছে। তারা সবাই এ মামলার আসামি।

গ্রেফতারকৃতরা হলেন, কেশবপুর উপজেলার নতুন মুলগ্রামের মোহাম্মদ রুহুল আমিন, একই গ্রামের শরিফুল ইসলাম, ভোগতি গ্রামের পলাশ হোসেন ও কেশবপুর গ্রামের সিরাজুল ইসলাম। মামলার তদন্তকারী কর্মকর্তা খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) গোলাম রসুল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে যশোরে বিএনপির সমাবেশে যাওয়ার সময় লোহার রড, লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে রাজগঞ্জ বাজারে পিকেটিং করে কেশবপুর ও সাতক্ষীরা থেকে আসা বিএনপির নেতা কর্মীরা। এসময় রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ ঠেকাতে গেলে বাকবিতণ্ডা হয়।

এসআই গোলাম রসুল বলেন, পিকেটিং করার দায়ে বৃহস্পতিবার রাতে বিএনপির ৪৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-ই-আলম সিদ্দীকি বলেন, বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে কেশবপুর থেকে বিএনপির চার জনকে গ্রেফতার করেছে। শুক্রবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরো সংবাদ