আজ - রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:৫৩

মনিরামপুরে বাইক নসিমন সংঘর্ষে বাইক চালক নিহত।

আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমূখি সংঘর্ষে সুব্রত দাস (২২) নামের এক যুবক নিহত এবং ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১২টার দিকে মনিরামপুর-ঢাকুরিয়া সড়কের কাচারিবাড়ি বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত সুব্রত দাস জয়পুর গ্রামের মৃত কৃষ্ণ দাসের পুত্র। থানার ওসি শেখ মনিরুজ্জামান হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে মণিরামপুর বাজার থেকে আসা মোটরসাইকেলের সাথে বিপরীতগামী আলমসাধুর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলের আলমসাধু চালক সুব্রত মারা যান এবং চারজন আহত হন। আহতরা হলেন, ঢাকুরিয়া গ্রামের সৌরভ দাস, প্রদীপ দাস, প্রেম দাস ও সুমঙ্গল দাস। মনিরামপুর ফায়ার সার্ভিস লেডার আমজাদ হোসেন জানান, গুরুত্বর আহত অবস্থায় পাচঁজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।
হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক রঘুরাম বিশ্বাস জানান, হাসপাতালে আনার আগেই সুব্রত দাস মারা যান। আহতদের মধ্যে সৌরভ দাস ও প্রেম দাসকে রাতেই উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেলে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত