আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:৪২

মনিরামপুর পুকুরে বিষ প্রয়োগ করে লক্ষ্যাধিক টাকা মাছ হত্যা।

যশোরের মনিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নের মদনপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরধরে একটি মাছের খামারে বিষ প্রয়োগ করে ১,২০,০০০ টাকার মাছ হত্যা করার অভিযোগ উঠেছে। শুক্রবার ভোর ৭:১০ মিনিট এর সময় মাহাতাবনগর মৌজাস্থ নলডুব বিলে ইঞ্জিনিয়ার এস এম ইমরান এর তাইয়েবা মৎস্য খামারে বিষ প্রয়োগের ঘটনা ঘটে। এঘটনায় খামারের মালিক এস এম ইমরান আলী বাদী হয়ে মনিরামপুর থানায় মন্টু খাঁ (৩৮)কে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, যশোরের মনিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নের মদনপুর গ্রামে ইঞ্জিনিয়ার এস এম ইমরান এর তাইয়েবা মৎস্য খামারে বিষ প্রয়োগের ঘটনা ঘটে যার কারণ হিসেবে জানা যায় ঘেরের পাশের জমি নিয়ে বিরোধের কারণে ঘেরে বিষ বা যে কোন বিষ জাতীয় দ্রব্য প্রয়োগ করে ১,২০,০০০ টাকার মাছ মেরে ফেলেছে এবং বিভিন্ন সময় ওই খামারের বিদ্যুৎ এর তার এবং সিসি ক্যামেরা তার কেটে দেয় মোঃ মন্টু খাঁ, সকালে লোকমুখে এস এম ইমরান জানতে পারে তার উল্লেখিত মৎস্য খামারের মাছগুলো মরে পানিতে ভেসে রয়েছে।

ভুক্তভোগী এস এম ইমরান জানান, চাকুরীর জীবন শেষ করে এসে সাবলম্বী হওয়ার জন্য বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে মৎস্য খামার শুরু করি। পূর্ব শত্রুতার জেরে আমার প্রতিবেশী মন্টু খাঁ এই খামারে বিষ প্রয়োগ করে সব মাছ মেরে ফেলেছে। এতে আর্থিক ভাবে চরম ক্ষতির সম্মূখীন হয়েছি। আমি যশোরের জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ সরকারের কর্মকর্তাদের কাছে এঘটনার সুষ্ঠ বিচার চাই। মনিরামপুর থানার কর্মকর্তা বলেন, এবিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তিভোগী এস এম ইমরান আলী। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত