আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:২০

মন্ডলগাতি আবাসন প্রকল্প এলাকায় সলিং রাস্তা উদ্বোধন করলেন শাহারুল ইসলাম।

স্টাফ রিপোর্টার ।। যশোর সদর উপজেলা পরিষদের সার্বিক তত্বাবধায়নে ও এডিপির অর্থায়নে মন্ডলগাতি আবাসন প্রকল্প (৪৫ ঘর) এলাকায় একটি সলিং রাস্তার উদ্বোধন হয়েছে।

উপজেলার আরবপুর ইউনিয়নের মন্ডলগাতি আবাসন প্রকল্প (৪৫ ঘর) এলাকায় সলিং রাস্তা উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহারুল ইসলাম।

বক্তব্যে তিনি বলেন, বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমবসয় এদেশের সাধারণ মানুষের কল্যানের কথা ভাবেন। শেখ হাসিনা যেদিন প্রধানমন্ত্রী হিসেবে প্রথম শপথ নিয়েছিলেন, সেদিনই বলেছিলেন “প্রধানমন্ত্রিত্ব আমার কাছে আর কিছু না, কেবল কাজের সুযোগ, কাজের ক্ষমতাটার প্রাপ্তি।’ তিনি বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতা, প্রতিবন্ধী ভাতা,মাতৃত্বকাল ভাতা, হিজড়াদের বিশেষ ভাতা, ভিক্ষুক ভাতা প্রদানের মাধ্যমে নিজের শ্রেষ্ঠত্ব প্রমান করেছেন। যার ঘর নেই তাকে ঘর দিয়ে যার জমি নেই তাকে জমি দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এখন বিশ্বনেত্রি। আরবপুর ইউনিয়নের সকল সেবা জনগণের দোর গোড়ায় পর্যন্ত পৌছে দেয়া হবে। এ এলাকার বাসিন্দাদের সামান্য বৃষ্টিতে এই রাস্তা দিয়ে যাতায়াত করা কষ্ট হতো। এই রাস্তাটি সলিং হলে অত্র অঞ্চলের মানুষের বর্ষা মৌসুমে আর দুর্ভোগ পোহাতে হবে না।

তিনি আরও বলেন, ইউনিয়নে অনেকগুলো কাঁচা রাস্তায় ফ্লাট সলিংয়ের কাজ করা হচ্ছে। আমি এক এক করে আরবপুর ইউনিয়ন নিয়ে আমার লালিত সকল স্বপ্ন পূরণ করব।

এ সময় উপস্থিত ছিলেন, আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ মীর হোসেন খান, মোঃ সাইফুল ইসলাম, মোঃ দাউদ হোসেন, শওকত হোসেন, নূর ইসলাম, যুবলীগ নেতা আমিরুল ইসলাম, ফারুক খান, আকরাম, আরাফাত হোসেন, বাবুল, রাজীবুল ইসলাম শীমুল, শফিকুল ইসলাম প্রমুখ।

আরো সংবাদ