আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:৩৯

মমতার বিদায় ঘন্টা বেঁজে গেছে : নরেন্দ্র মোদি।

সাগর দেবনাথ,ঝাড়গ্রাম: পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জির বিদায় ঘণ্টা বেজে গেছে বলে মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পশ্চিমবঙ্গের ঝাড়গ্রামে সোমবার এক নির্বাচনী সমাবেশে ভাষণ দেয়ার সময় তিনি এ কথা বলেন।

মোদি বলেন, দিদি (মমতা) এখন ‘জয় শ্রীরাম’ বললেই তাদের জেলে ভরতে শুরু করে দিয়েছেন। পশ্চিমবঙ্গে রাম নাম নেয়া কী অপরাধ? আরে দিদি, ভগবান রামের কাছে সব মানুষের অহংকার চূর্ণ হয়ে গেছে; আপনার অহংকার আর কত দিন থাকবে? ভগবান রাম আমাদের প্রেরণা।

ভারতের প্রধানমন্ত্রী বলেন, দিদি বলছেন- বিজেপি নাকি ভগবান রামকে পোলিং এজেন্ট বানিয়ে নিয়েছে। আমি আজ দিদিকে বলতে চাই- ভগবান রাম আমাদের শিরায় শিরায় আছেন, আমাদের সংস্কারে আছেন।

মোদি আরও বলেন, তৃণমূলের দুর্নীতি সবার কাছে স্পষ্ট। এখানে যেকোনো কাজের জন্য তৃণমূলকে চাঁদা দিতে হয়। কলেজে ভর্তি, শিক্ষক নিয়োগ, ট্রান্সফার হোক- লোকেরা বলে সব ক্ষেত্রে তৃণমূল চাঁদাবাজি করে। বাংলায় গণতন্ত্র নেই, এজেন্ট এবং গুণ্ডাদের দিয়ে রাজ্যে গুণ্ডাগিরি চলছে।

বিজেপির বিপুল জনসমাগম দেখে দিদি চিন্তা করতে করতে ভারসাম্য হারিয়ে ফেলেছেন বলেও মন্তব্য করেন মোদি। তিনি বলেন, পশ্চিমবঙ্গে যা পরিস্থিতি চলছে; তাতে দিদিকে ১০টির বেশি আসন পেতে দেবো না।

মোদি বলেন, ফণীর দুর্যোগ নিয়ে আমি চিন্তিত ছিলাম। পরিস্থিতির ব্যাপারে খোঁজ নিতে দুইবার ফোন করেছিলাম মমতা দিদিকে। তিনি কোনও কথা বলেননি। পশ্চিমবঙ্গের মানুষের ব্যাপারে তার কোনও মাথাব্যথা নেই।

আরো সংবাদ