আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সকাল ৮:০৫

মাগুরায় আগুনে স্কুলছাত্রের মৃত্যু, পুড়ে ছাই ৭ গবাদিপশু!

মাগুরার শ্রীপুরে বসতবাড়িতে আগুনে পুড়ে মিরাজ মুন্সি নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় গোয়াল ঘরে থাকা ৭টি গরু-ছাগল পুড়ে মারা গেছে।

সোমবার (১৩ মার্চ) রাতে শ্রীপুর উপজেলার বাগবাড়িয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিরাজ ফয়জার মোল্লার ছেলে এবং চরগোয়ালপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

মাগুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক সাজ্জাদ আলী জানান, গ্রামের ফয়জার মোল্লার গোয়ালঘরে জ্বালানো কয়েল থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। গোয়ালঘরে গরু বাঁচানোর জন্য ফয়জার মোল্লার বড় ছেলে মিরাজ গরুর দড়ি খুলে বাইরে আনার চেষ্টা করে ততক্ষণে আগুনের লেলিহান শিখা চারদিক থেকে মিরাজকে ঘিরে ফেলে।
স্থানীয়রা অনেক চেষ্টা করেও মিরাজকে উদ্ধার করতে পারেনি। ফলে আগুনে পুড়ে মিরাজের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তারা আসার আগেই গোয়ালঘরে থাকা ১টি গরু, ৬টি ছাগল পুড়ে মারা যায় ৷ এছাড়া বসতঘরে আগুন লেগে ১ টি ব্যাটারিচালিত ভ্যান, বাইসাইকেল এবং ঘরে থাকা সব আসবাবপত্র মুহূর্তের মধ্যে পুড়ে যায়।

ফয়জার মোল্লা জানান, সংসার খরচ চালানোর জন্য সে ঢাকাতে রিকশা চালায়। মাঝে মাঝে বাড়িতে আসে তখন ভ্যান চালাতো। তিনি দুর্ঘটনার খবর শুনেই এসেছেন। ছেলে সম্পদ হারিয়ে তিনি এখন নিঃস্ব।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত