আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:১৭

মাগুরা জেলা যুবলীগ শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিএনপি জামাত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মাগুরা জেলা যুবলীগ আজ শনিবার সকালে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমানের নের্তৃত্বে শহরের জামরুলতলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে ভায়না মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শাখারুল ইসলাম শাকিল, ক্রীড়া সম্পাদক মুস্তাফিজুর রহমান স্বপন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মকবুল হাসান মাকুল, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলী আহমেদ আহাদ, আশরাফ খান ও সাকিব হাসান তুহিন।
সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। ঠিক সে সময় বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি ও বিদেশে কোটি কোটি টাকা বিনিয়োগ করে লবিষ্ট নিয়োগের মাধ্যমে দেশ বিরোধী ষড়যন্ত্র করছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত