আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:১৫

মাতৃহারা হলেন আ’লীগ সম্পাদক ওবায়দুল কাদের- কামাল ও শাহীনের শোক!

ডেস্ক রিপোর্ট: সোমবার রাতে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে বেগম ফজিলাতুন্নেসার। তার বয়স হয়েছিল ৯২ বছর। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালীদ খানজাহান আলী টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সাড়ে ১০টার দিকে তিনি মারা গেছেন। হার্টে সমস্যাজনিত কারণে তিনি চিকিৎসারত ছিলেন।” রোববার বিকালে এক অনুষ্ঠানে বক্তৃতায়ও ওবায়দুল কাদের মায়ের অসুস্থতার বিষয়টি জানিয়ে তার মন ভালো না থাকার কথা বলেছিলেন। মঙ্গলবার নোয়াখালীতে পারিবারিক কবরস্থানে বেগম ফজিলাতুন্নেসাকে সমাহিত করা হবে। ওবায়দুল কাদেরের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামে। তার বাবা মোশারফ হোসেন শিক্ষক ছিলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদেরের মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ আ’লীগের প্রভাবশালী সদস্য এসএম কামাল হোসেন ও যশোর জেলা আ’লীগের সাধারন সম্পাদক শাহীন চাকলাদার, পৃথক শোক বিবৃতিতে তারা, প্রয়াতের বিদেহি আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। এ ছাড়া যশোর সদর উপজেলা আ’লীগের নেতাকর্মীরাও শোক প্রকাশ করেন রত্নগর্ভা এ মায়ের মৃত্যুতে।

আরো সংবাদ