আজ - রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:০০

মাথা থেঁ’ত’লে যুবক হ’ত্যা’র ভিডিও ধরা পড়ল সিসিটিভিতে

ছয়জন মিলে চেপে ধরে রেখেছে এক যুবককে। আর একজন তার মাথা লক্ষ্য করে পাথর নিক্ষেপ করছে। এভাবে আঘাতের পর আঘাতে মাথা থেঁতলে হত্যা করা হয় ওই যুবককে। এমনই রোমহর্ষক দৃশ্য ধরা পড়েছে সিসিটিভির ফুটেজে। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের রাজধানী শহর বেঙ্গালুরুতে। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

 

এনডিটিভির খবরে বলা হয়, গত শুক্রবার (২ ডিসেম্বর) বেঙ্গালুরু শহরের কেপি আগ্রাহারা এলাকার একটি গলি রাস্তায় মধ্যরাতে ৩০ বছর বয়সী এক যুবককে পাথরের আঘাতে মাথা থেঁতলে খুন করা হয়। ভয়ংকর ওই হত্যাকাণ্ড ওই এলাকার একটি সিসিটিভিতে ধরা পড়েছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাত প্রায় সাড়ে ১২টার দিকে বেঙ্গালুরুর ওই আবাসিক এলাকায় একদল ব্যক্তি দাঁড়িয়ে কথা বলছেন। তাদের মধ্যে তিনজন নারী ও চারজন পুরুষ। প্রথমে তাদের স্বাভাবিকভাবেই কথাবার্তা বলতে দেখা যায়। এরপর কোনো কারণে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে এক ব্যক্তিকে মাথায় রুমাল বাঁধা এক নারীর দিকে তেড়ে আসতে দেখা যায়। তারপরই বিবাদ চরমে ওঠে। পুরো দলের মধ্যে হাতাহাতি শুরু হয়। এর মধ্যে এক নারীকে রাস্তার পাশ থেকে পাথর বা ইটের মতো কিছু একটা হাতে তুলে নিতে দেখা যায়।

এরপর তিনজন নারী ও তিনজন পুরুষ মিলে ৩০ বছরের এক যুবকের ওপর চড়াও হন। তাকে রাস্তার ওপর ফেলে চেপে ধরেন তারা। ওই যুবক আর্তনাদ করতে থাকেন। শেষে নৃশংস দৃশ্য ভেসে ওঠে সিসিটিভি ফুটেজে।

দেখা যাচ্ছে, পাথর বা ইটটি বারবার চেপে ধরা ওই যুবকের মাথায় ছুড়ে মারতে থাকে এক ব্যক্তি। পাথরের আঘাতে ওই ব্যক্তির মাথা থেঁতলে যায়। নিউজ এইটিনের প্রতিবেদনমতে, অন্তত ২০ বার পাথর দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে। যেন পুলিশ চিনতে না পারে।

ভুক্তভোগীর চিৎকার শুনে বেরিয়ে আসেন প্রতিবেশীরা। পুলিশে খবর দেন তারা। এরপর গুরুতর আহত ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা। এ ঘটনায় জড়িত কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করা যায়নি। তবে বেঙ্গালুরু পুলিশ তিনটি বিশেষ দল গঠন করে এ খুনের তদন্তে নেমেছে।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত