আজ - বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:১০

মামুনুল হককে ধর্ষণসহ ৩ মামলায় ২৪ দিনের রিমান্ড চায় পুলিশ

খানজাহান আলী 24/7 নিউজঃ হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে জিজ্ঞাসাবাদে ২৪ দিনের রিমান্ড আবেদন করেছে থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার (২ মে) তিন মামলায় এ রিমান্ড আবেদন করা হয়।

জানা যায়, সোনারগাঁ থানায় করা ঝর্ণার মামলায় থানা পুলিশ ১০ দিনের, রয়েল রিসোর্ট কান্ডে ডিবি সাতদিনের এবং উপজেলা আওয়ামী লীগের অফিস ভাংচুর মামলায় সাতদিনের রিমান্ড আবেদন করে ডিবি।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম। নিজ কার্যালয়ে রোববার দুপুরে সংবাদ সম্মেলনে তিনি বলেন, তিনটি মামলাতেই মামুনুলকে গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডে পেতে রোববার আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, এর ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে ২০২০ সালের একটি নাশকতার মামলায় মামুনুল হককে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগ।

হেফাজত নেতা মামুনুল হক বর্তমানে দ্বিতীয় দফায় পুলিশের রিমান্ডে রয়েছেন। পাকিস্তানি জঙ্গিসংগঠনের সঙ্গে সম্পৃক্ত এবং তার ব্যাংক হিসাবে ৬ কোটি টাকার অর্থের সন্ধান পেয়েছে গোয়েন্দা পুলিশ।

খানজাহান আলী 24/7 নিউজ / ন

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত