আজ - রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:৩৯

মাসব্যাপি দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণে পালন হবে জাতীয় শোক দিবস শাহারুল ইসলাম।

যশোর প্রতিনিধিঃ যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার বিকালে বাঙ্গালীর জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, শ্রমিকলীগ নিয়ে ৯নং আরবপুর ইউনিয়ন পরিষদে বর্ধিত সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় বিশ্বব্যাপি মহামারী করোনা ভাইরাস ও বাংলাদেশের প্রায় ৩১ জেলায় বণ্যা কবলিত হওয়ায় জাতীয় শোক দিবস ১৫ই আগষ্ট উপলক্ষে সমগ্র ইউনিয়নে মাস ব্যাপি দোয়া মাহফিল ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

যশোর সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম এসময় সকল নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরনের ক্ষেত্রে কোথাও থেকে কোন প্রকার অর্থনৈতিক সহযোগীতার আবেদন করা যাবে না।

এসময় জাতীয় শোক দিবস উপলক্ষে ইউনিয়নের সকল মসজিদে (১৫ই আগষ্ট) বিশেষ দোয়া মাহফিল এর আয়োজন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। উক্ত সভার সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক ঝন্টু, আহবায়ক, ৯নং আরবপুর ইউনিয়ন শাখা, সদর, যশোর।

এসময় আরও উপস্থিত ছিলেন, আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক ইকরামুল কবির রবিউল, ৯ নং ওয়ার্ডের সাবেক সভাপতি ও সাবেক মেম্বার আজগার আলী, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য উজ্জল হোসেন, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য আলতাফ হোসেন, আ.লীগ নেতা মীর হোসেন, কার্তিক চন্দ্র পাল, সাইফুল।
আরবপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ নেত্রী জেসমিন আক্তার, মনিরা বেগম, সুমি আক্তার, টুম্পা বেগম, জাহানারা বেগম।
আরবপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, যুবলীগ নেতা রবিউল ইসলাম মিন্টু, ফারুক হোসেন, তফেল বাবু, বাদশা, রিপন গাজী, বাবলু, শুকুর আলী, আশরাফুল ইসলাম আশা, সাজ্জাদ হোসেন সাজু, সুমন পাটোয়ারী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত