আজ - রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:৩২

মুম্বাই বিমানবন্দর থেকে শাহরুখ খান আ’ট’ক

দুবাই থেকে মুম্বাই ফেরার পথে বিপাকে পড়লেন শাহরুখ খান। মুম্বাই বিমানবন্দরে শনিবার (১১ নভেম্বর) অভিনেতাকে আটক করে শুল্ক দফতর। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে ফিরছিলেন তিনি। তার কাছে ১৮ লাখ রুপির ঘড়ির খাপ ছিল। ৬ লাখ ৮৩ রুপি দেয়ার পর ছাড়া হয় তাকে।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, শারজায় বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই শনিবার ফিরছিলেন। বিমানবন্দর সূত্রের খবর, নিয়ম অনুযায়ী যা যা করতে হতো, তার সবই করেন শাহরুখ। ফলে ছাড়া পেতে খুব দেরি হয়নি। এরপর বিমানবন্দর থেকে বেরিয়ে নিজের গাড়িতে উঠে পড়েন অভিনেতা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আটক হওয়ার ঘটনায় কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাহরুখ খানের পক্ষ থেকে।

 

আনন্দবাজারের খবরে বলা হয়, দুবাই থেকে শনিবার মুম্বাই ফিরছিলেন শাহরুখ। তার কাছে বহুমূল্য ঘড়ির খাপ ছিল বলেই তাকে আটক করেন শুল্ক দফতরের কর্মকর্তারা।

এদিকে নতুন বছরে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। শাহরুখের সঙ্গে এই ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। ইতোমধ্যেই ছবির ঝলক প্রকাশ্যে এসেছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত