আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:০৬

মোটরসাইকেল দু’র্ঘ’ট’না’য় পুলিশ সদস্যের মৃ’ত্যু

মোংলায় সড়ক দুর্ঘটনায় বাগেরহাট পুলিশ লাইন্সের কনস্টেবল মো. জাকারিয়া (২৬) নিহত হয়েছেন। এ সময় আহত হন অপর কনস্টেবল মো. মুজাহিদ।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে মোংলা শিল্প এলাকা ওমেরা এলপিজির সামনে এ দুর্ঘটনা ঘটে। মোংলা থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) ঠাকুরদাস মণ্ডল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোংলা ইপিজেডে ডিউটি শেষে বৃহস্পতিবার দুপুরে নিজ মোটরসাইকেলে বাগেরহাটে ফিরছিলেন কনস্টেবল মো. জাকারিয়া ও মুজাহিদ। পথে মোংলা-খুলনা মহাসড়কের মোংলার দিগরাজ বাজার সংলগ্ন আপাবাড়ী এলাকায় পেট্রোম্যাক্স এলপিজির সামনে দুপুর দেড়টার দিকে একটি কুকুর তাদের মোটরসাইকেলের নিচে পড়ে। এতে তারা গাড়ি থেকে ছিটকে পড়েন। ওই সময় জাকারিয়া ছিটকে মহাসড়কে চলন্ত একটি ট্রাকের চাকার সঙ্গে মাথায় ধাক্কা খান। এতে মাথায় রক্তক্ষরণ হতে থাকলে খবর পেয়ে মোংলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে এ্যাম্বুলেন্সে করে তাৎক্ষণিক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। দুপুর ৩টায় খুলনা মেডিকেলে নেয়ার পর তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

বর্তমানে জাকারিয়ার লাশ খুলনা মেডিকেলে রয়েছে। তার বাড়ি খুলনার তেরখাদায়। আর আহত অপর কনস্টেবল মোংলা বন্দর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরা দুইজনই বাগেরহাট পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।

পুলিশ কর্মকর্তা ঠাকুরদাস মন্ডল বলেন, ১/২ মাসের সিডিউল অনুযায়ী ইপিজেডে নিয়মিত ডিউটি করেন বাগেরহাট জেলা পুলিশ লাইন্সের কনস্টেবলেরা। এরই ধারাবাহিকতায় নতুন টিম ডিউটিতে আসলে বৃহস্পতিবার দুপুরে জাকারিয়া ও মুজাহিদ তাদেরকে ডিউটির দায়িত্ব বুঝিয়ে দিয়ে এবং নিজেদের ডিউটি শেষ করে বাগেরহাট পুলিশ লাইনে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন তারা।

যে ট্রাকের চাকায় আঘাতপ্রাপ্ত হয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে সেই ট্রাকটি সনাক্ত ও আটক করা সম্ভব হয়নি। তবে ওই ট্রাক পুলিশ কনস্টেবলকে চাপা দেয়নি, বরং ছিটকে গিয়ে ট্রাকের চাকার সঙ্গে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে কনস্টেবল জাকারিয়ার মৃত্যু হয়েছে।

আরো সংবাদ