আজ - বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:৩৩

যবিপ্রবির ল্যাবে চার জেলার নতুন করে ১০৮ জনের কোভিড-১৯ পজিটিভ

শেখ রাসেল ॥  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে গেল ২৪ ঘণ্টায় জেলার ৯৮টি নমুনা পরীক্ষায় করে নতুন আরও ৩৭ জন কোভিড-১৯ সনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার ৩২ জন, শার্শা উপজেলার ৩ জন এবং বাকি ২ জন হাইওয়ে পুলিশের সদস্য রয়েছেন।

মঙ্গলবার সকালে যবিপ্রবি জিনোম সেন্টারের পরীক্ষণ দলের সদস্য ও এনএফটি বিভাগের চেয়ারম্যান ড. শিরিন নিগার এই রিপোর্ট প্রকাশ করেন।
ড. শিরিন নিগার আরও জানান, মঙ্গলবার যশোরসহ চার জেলার নমুনা পরীক্ষা করা হয়। যশোরে ৯৮টি নমুনা পরীক্ষায় করে ৩৭ জন, সাতক্ষীরা জেলার ৬২ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৩০ জনের, মাগুরার ৫৬ জনের নমুনা পরীক্ষা করে নতুন ২৩ জনের কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে। এ ছাড়া বাগেরহাটের ৬৩ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ১৮ জনের কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে। অর্থাৎ যবিপ্রবির ল্যাবে এদিন সর্বমোট ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে নতুন ১০৮ জনের করোনা পজিটিভ এবং ১৭১ জনের নেগেটিভ ফলাফল এসেছে।
যশোর শহর ও সদর উপজেলার ৩২ জনের মধ্যে রয়েছেন, ইউএনও অফিসের নাইস (৩১), সিভিল সার্জন অফিসের রঞ্জু (২৮) ও আলমগীর হোসেন (৫০), মুজিবুর রহমান (৬০), মুকুন্দপুর গ্রামের আলী হোসেন সরদার (৭৫), চাঁচড়া এলাকার শহিদুজ্জামান (৪০), যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সেবিকা নাসরিন সুলতানা (৩৯), ঘোপ নওয়াপাড়া রোড এলাকার শাহনাজ পারভীন (৫০), আফিফা (১৬) ও শাহিনা (৩৮), বেজপাড়া এলাকার আকবর হোসেন (৫৮), সুদীপ্ত ও তনুশ্রী (৩৫), খড়কি এলাকার রেহনুমা (১৯) ও মুজিবর (৫০), যশোর কেন্দ্রীয় কারাগারের সদস্য সদর-উজ-জামান (৫০) ও মুন্না (২৪), যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কর্মকর্তা রেজাউল করিম (৫৩), রূপদিয়া এলাকার কামরুল (৪৮) এবং কারবালা এলাকার মোকছেদা বেগম (৫০) ও মোজাম্মেল (৭৫)।
এছাড়া পরিচয় পাওয়া যায়নি পলাশ মিয়া (২৬), আশিকুর (৫৫), মেহেদি (৩০), মাহফুজা (৬৩), জাহানারা খাতুন (৪৫), হাসনা হেনা (৩৬), আসাদুর রহমান (৩০), আব্দুল মান্নান (৪৮), রুনা (৩০), জুলফিকার (৫২) এবং সাহিদুর রহমান (৫২)।
শার্শা উপজেলার আসাদ (৪৫), কামাল হোসেন (৩৮) এবং শাহজাহান আলী (৫৭)। এবাদে বারোবাজার হাইওয়ে পুলিশের সদস্য হরিদাস (৫৩) এবং মহফুজুর রহমান (৫০) আক্রান্ত হয়েছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত