আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:৫৭

যশাের সদর উপজেলায় উপনির্বাচন নৌকা পেতে আবেদন করলেন ১৯ জন নেতা

যশাের সদর উপজেলা চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে বুধবার এবং বৃহস্পতিবার এই দুই দিনে মনােনয়ন পেতে এ পর্যন্ত ১৯ জন নেতা আবেদন করেছেন। জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এ আবেদনপত্র জমা দিয়েছেন আগ্রহীরা। তাদের আবেদনপত্র গ্রহণ করেছেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সী মহিউদ্দিন আহম্মেদ।

আবেদনকারীরা হলেন, বর্তমান সদর উপজেলা সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহুরুল ইসলাম, নুর জাহান ইসলাম নীরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মােহিত কুমার নাথ, সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাংগঠনিক এসএম আফজাল হােসেন, জেলা যুবলীগের সহসভাপতি সৈয়দ মেহেদী হাসান, শ্রমিক লীগ নেতা শরীফ আব্দুল্লাহ হেল মুকিত, যুবলীগের সাবেক নেতা কাজী খলিলুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি হায়দার গণি খান পলাশ ও গােলাম মােস্তফা, সাংগঠনিক সম্পাদক মােস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জেলা যুবলীগের সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বিপ্লব রায়, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন সদর উপজেলা পরিষদের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান কবির কবু, জেলা আওয়ামী লীগের সাবেক উপ প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, জেলা আওয়ামী মৎস্য লীগের আহ্বায়ক আবু তোহা, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সদস্য দেলােয়ার রহমান দিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আনােয়ার হােসেন বিপুল ।

অপরদিকে, দলীয় প্রতীক নৌকা পেতে ঢাকায় দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়ার কাছ থেকে মনােনয়ন ফরম সংগ্রহ করেছেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর জাহান ইসলাম নীরা ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মােহিত কুমার নাথ।

উল্লেখ্য চেয়ারম্যানের শূণ্য পদে ২০ অক্টোবর উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এ বিষয়ে যশােরের সিনিয়র নির্বাচন অফিসার হুমায়ুন কবির বলেন, ঘােষিত তফশিল অনুযায়ী মনােনয়নপত্র জমা দেবার শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর, যাচাই বাছাই ২৬ অক্টোবর, মনােনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর এবং ভােট গ্রহণের তারিখ ২০ অক্টোবর নির্ধারণ করেছে নির্বাচন কমিশন।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত