আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:৫৭

যশোরের এসপি আনিসুর রহমান না’গঞ্জে বদলি!

নাইম সাব্বিরঃ যশোরের পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান ও গাজীপুরের পুলিশ সুপার (এসপি) হারুন অর রশিদসহ ১২ পুলিশ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে।

এর মধ্যে হারুন অর রশিদকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) উপপুলিশ কমিশনার পদে পদায়ন করা হয়েছে। আর আনিসুর রহমানকে নারায়ণগঞ্জের পুলিশ সুপার করা হয়েছে। আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মঈনুল হককে যশোরে বদলি করা হয়েছে। চাঁদপুরের শামসুন নাহারকে গাজীপুরে ও কুমিল্লার শাহ আবিদ হোসেনকে ময়মনসিংহে বদলি করা হয়েছে। অপরদিকে ময়মনসিংহের সৈয়দ নুরুল ইসলামকে কুমিল্লায় ও পাবনার জিহাদুল কবিরকে চাঁদপুরে বদলি করা হয়েছে। পুলিশের সহকারী মহাপরিদর্শক (এআইজি) শেখ রফিকুল ইসলামকে পাবনায় বদলি করা হয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কার্যালয়ের উপপুলিশ কমিশনার আবু সায়েমকে দিনাজপুরে ও দিনাজপুরের পুলিশ সুপার হামিদুল আলমকে চট্টগ্রামে পদায়ন করা হয়েছে।

এ ছাড়া বরগুনার পুলিশ সুপার বিজয় বসাককে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার পদে পদায়ন ও চট্টগ্রামের মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মারুফ হোসেনকে বরগুনায় বদলি করা হয়েছে।

যশোরের নতুন পুলিশ সুপার মঈনুল হক।

আরো সংবাদ