আজ - রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:১৭

যশোরে অস্ত্রগুলিসহ দুইজন আটক

যশোর কোতয়ালি থানা পুলিশ সদর উপজেলার রুপদিয়া বাজার থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ দুইজনকে আটক করেছে। এরা হলো- নরেন্দ্রপুর ইউনিয়নের চাউলিয়া গ্রামের মুনসুন ফকিরের ছেলে শাহীন আলম ও পুলেরহাট তফসী ডাঙ্গা গ্রামের কাউছার আলী ওরফে বাবুল মিয়ার ছেলে আব্দুল্লাহ আল মামুন রাজ।

কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানিয়েছেন, এসআই তাপস কুমার গোপন সূত্রে সংবাদ পেয়ে শুক্রবার ২৪ ডিসেম্বর সন্ধ্যার দিকে রুপদিয়া বাজারের একটি খাবার হোটেল থেকে ওই দুইজন কে আটক করেন।

পরে তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে শাহীন আলম ছাত্রলীগে নেতা কি-না জানতে চাইলে তিনি বলেছেন, শাহীনের দাবি তিনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

অস্ত্র উদ্ধার ব্যাপারে নরেন্দ্রপুর ইউনিয়নবাসী বিভিন্ন মতামত আলোচনা শোনা যাচ্ছে।আব্দুল্লাহ মামুন রাজ একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মামা এই মামুন রাজ বেশ কিছু দিন অস্ত্র সহ সেই স্বতন্ত্র প্রার্থীর বিভিন্ন প্রোগ্রামে দেখা গেছে। শাহীন গ্রেফতারের দিন রাতে নৌকার পক্ষ্যে ভোট প্রার্থনা প্রচারে ব্যস্ত ছিলেন।রাজ শাহিনকে ফোন দিয়ে ডেকে উক্ত হোটেলে দেখা করতে বলেন।শাহিন আলম দেখা করতে গেলে ডিবির উক্ত টিমের হাতে গ্রেফতার হন।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত