আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:৫১

যশোরে অস্ত্র-মাদকসহ সন্ত্রাসী আটক

যশোরে অস্ত্র ও মাদকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে শহরের বেজপাড়া ও শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) বিকালে জেলা পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে তথ্য জানানো হয়। আটককৃতরা হলেন- বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার মৃত আনজু শেখের ছেলে শরিফুল ইসলাম (৩৫), শংকরপুর গোলপাতা মসজিদের সামনের আবুল কাশেমের ছেলে এসএম আল মাসুদ বাপ্পা (৩৫) এবং দুলাল মিয়ার ছেলে শেখ শোভন (২৭)।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাহাঙ্গীর আলম জানান, রবিবার রাতে শহরের শংকরপুর বাবলাতলা এলাকায় অভিযান চালিয়ে একটি পিস্তলসহ শরিফুল ইসলামকে আটক করা হয়। শরিফুল একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় তিনটি মামলা আছে।

প্রেস ব্রিফিং থেকে জানানো হয়, রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে চাঁচড়া চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে বাপ্পা ও শোভনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪৫ বোতলে ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। বাপ্পার বিরুদ্ধে থানায় আরো দুইটি এবং শোভনের বিরুদ্ধে হত্যাসহ আরো চারটি মামলা আছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত