আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:১৬

যশোরে অস্ত্র মামলায় ৪ জন রিমান্ডে

যশোরের বেনাপোলে আলাদা অস্ত্র মামলায় চারজনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২৯ ডিসেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল শুনানি শেষে তাদের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

আসামিরা হলেন, বেনাপোলের পুটখালি গ্রামের পশ্চিমপাড়ার আব্দুল কাদেরের ছেলে আব্দুল্লাহ, আব্দুল মমিনের ছেলে আজিজুর রহমান, বাগেরহাট মোল্লারহাটের নরসিংহপুর গ্রামের নজরুল ইসলাম শিকদারের ছেলে নাদিম শিকদার ও যশোরের ঝিকরগাছার মুকুন্দপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে শামীম রেজা।

মামলার অভিযোগে জানা গেছে, গত ২১ ডিসেম্বর বেনাপোলের দিঘীরপাড় গ্রামে অভিযান চালিয়ে মেসার্স শাহাজালাল ফিলিং স্টেশনের সামনে থেকে র‌্যাব আব্দুল্লাহ ও আজিজুরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে চারটি বিদেশি পিস্তল, আটটি ম্যাগাজিন ও ৩৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম দুইজনের পাঁচদিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। বুধবার আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক প্রত্যেকের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, গত ২২ ডিসেম্বর ২১/বি পুটখালি বিজিবি সদস্যরা পুটখালি গ্রামের জনৈক আজগর আলীর আম বাগানে অভিযান চালান। এসময় নাদিম শিকদার ও শামীম রেজাকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড পিস্তলের গুলি ও একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি। এ মামলার তদন্তকারী কর্মকর্তা দুই আসামির পাঁচদিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। বুধবার আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক প্রত্যেকের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত