আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ৪:৪৬

যশোরে ইমন হত্যার পর এবার রায়হান ছুরিকাহত-অবস্থা আশঙ্কাজনক!

বিশেষ প্রতিনিধি  : যশোরে রায়হান গাজি নামে (৩১) এক যুবককে ছুরি মেরে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দিনগত গভির রাতে শহরের পূর্ববারান্দীপাড়ায় রায়হান ছুরিকাহত হন। এই ঘটনায় যুক্ত অভিযোগে আব্দুল কাদের বকুল (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

আহত রায়হান গাজি পূর্ববারান্দীপাড়ার মৃত মেহের গাজির ছেলে। আটক আব্দুল কাদের বকুল একই এলাকার সরদারপাড়ার মৃত সৈয়দ আলীর ছেলে। 

কোতয়ালী থানার এসআই হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১১টার দিকে পূর্ববারান্দীপাড়া বটতলায় রায়হান গাজি নামে এক যুবককে ছুরি মেরে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। ওই রাতেই আহতের পরিবার তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসা দিতে খুলনায় রেফার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে আব্দুল কাদের নামে এক যুবককে আটক করা হয়েছে। 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘রায়হানের অবস্থা খুবই আশংকাজনক ছিল। তার পেটে ছুরিকাঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে উন্নত চিকিৎসা দিতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।’ এলাকার একটি সূত্র জানায়, পুলিশের হাতে আটক আব্দুল কাদের ওরফে বকুল পুর্ববারান্দীপাড়ার আলোচিত মাদক ব্যবসায়ী জাকিরের শ্যালক। মাদকের বিরোধীতার কারণে রায়হানকে ছুরিকাঘাত করা হয়েছে।

মাদক বিরোধীতার জেরে খুন হন ইমন।

এর আগে জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সহ সভাপতি মনোয়ার হোসেন ইমন কে একই কারনে গুলি করে হত্যা করা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত