আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:৫৫

যশোরে করোনায় বেজপাড়ার দুই জনের মৃত্যু

মোঃ জুয়েল হাওলাদার : যশোরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তাপস সাহা (৫৮) নামে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার এক মুদি দোকানির মৃত্যু হয়েছে। তাপস সাহা যশোর শহরের বেজপাড়া মেইন রোড এলাকার বাসিন্দা ছিলেন।

একই দিনে যশোর জেনারেল হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে  থাকা যশোর শহরের বেজপাড়া তালতলা এলাকার বাসিন্দা লক্ষ্মীরানি (৮০) নামে এক বৃদ্ধা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ।

যশোর সিভিল সার্জন অফিসের দায়িত্বপ্রাপ্ত তথ্য কর্মকর্তা ডা. রেহেনওয়াজ জানান, গত ১ জুলাই তাপস সাহার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে পাঠানো হয়। ৩ জুলাই ল্যাব থেকে আসা ফলাফলে তাপস সাহার করোনা পজেটিভ শনাক্ত হয়। অবস্থা গুরুতর হওয়ায় নমুনা দেওয়ার দিনই স্বজনরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার তার মৃত্যু হয়।
এই নিয়ে রোববার পর্যন্ত যশোর জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ১৪ জনের মৃত্যু হলো।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, শহরের বেজপাড়া তালতলা এলাকার লক্ষ্মীরানিকে শনিবার সকাল আটটার দিকে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। রোববার সকাল আটটায় ওয়ার্ডে চিকিৎসক মাহফুজুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তার লাশ স্বজনদের কাছে হস্তাস্তর করা হয়েছে।

আরো সংবাদ