আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:৫৬

যশোরে কাউন্সিলর মোস্তফার ছেলে ও ভাইয়ের হাতে মশিয়ার হত্যা।

নাইম সাব্বিরঃ আজ বিকেলে যশোর শহরের শংকরপুরে মশিয়ার রহমান (৪৫) নামে এক বিএনপি কর্মী নিজ বাড়িতে খুন হয়েছেন।

নিহত মশিয়ার শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মৃত তোকাব্বর শেখের ছেলে।

মশিয়ারের নিকট আত্মীয় শেখ রিপন বলেন,

কাকাকে মিছিলে যেতে বললে কাকা অপারগতা দেখালে ডাবলু উত্তেজিত হয়। তারপর আমাদের মুদি দোকানে ডাবলুর নেতৃত্বে ১০-১২ জন মিলে ভাঙচুর করে। আমার চাচা মশিয়ার এ ঘটনার প্রতিবাদ করলে ডাবলুরা চলে যায়। আমার চাচা বাড়িতে ফিরে আসেন।

কিছুক্ষণ পর বিকেল সাড়ে পাঁচটার দিকে ডাবলুর নেতৃত্বে এলাকার মিশ্র, সানি, সম্রাট, মামুনসহ ২০ জনের মতো দুর্বৃত্ত এসে বাড়িতে ঢুকে চাচার বুকের বাম পাশ ও পেটের ডান পাশে ছুরি মারে। তারা চলে গেলে চাচাকে হাসপাতালে নিয়ে আসি।

রিপন বলেন, তাদের সাথে আমাদের কোনো শত্রুতা ছিলনা।
যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে ডাক্তার আব্দুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই মশিয়ারের মৃত্যু হয়েছে। রক্তক্ষরণ জনিত কারনে তার মৃত্যু হতে পারে।

যোগাযোগ করা হলে কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান খানজাহান আলী 24.comকে জানান, খুনিদের আটকে অভিযান শুরু হয়েছে।

গোলাম রসুল ডাবলু সাত নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার ছোট ভাই। এবং ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যশোর নগর কমিটির আহ্বায়ক।

ঈদের তিনদিন আগে একটি পেন্ডিং মামলায় জামিনে ছাড়া পায় ডাব্লু।

মশিয়ার খুনে অভিযুক্ত অপর আসামি মিশ্র কাউন্সিলর মোস্তফার জো ষ্ঠ সন্তান।

এদিকে নগর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র মারুফুল ইসলাম অভিযোগ করেন, শঙ্করপুর এলাকার এক কাউন্সিলর ও তার ভাই এই খুনের ঘটনায় সরাসরি জড়িত।

আরো সংবাদ