আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ১:২৪

যশোরে কাজীপাড়ায় কুপিয়ে ও গলা কেটে সোহাগকে হত্যা!

তরুণ মজুমদার : যশোর শহরের কাজীপাড়ায় শরিফুল ইসলাম সোহাগ (২৮) নামে এক যুবককে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুবৃর্ত্তরা।

নিহত সোহাগ শহরের কাজীপাড়া আমতলা এলাকার মৃত আশিকুর রহমানের ছেলে। সে যুবলীগের সদস্য ও ঠিকাদারি ব্যবসায়ী বলে জানিয়েছেন তার ভাই সমরাজ।

নিহতের ভাই সমরাজ জানান, রাত সাড়ে ১২টার দিকে কাজীপাড়া আমতলায় জনৈক মনির বাড়ির সামনে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও গলা কেটে ফেলে রেখে যায়। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে আনেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কাজল মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই যুবকের মৃত্যু হয়েছে। তার পেট ও বুকের সাত জায়গায় ছুরি মারা হয়েছে। এছাড়া ধারালো অস্ত্র দিয়ে গলার নলি কেটে ফেলা হয়েছে।

কোতয়ালী থানার এসআই সোবহান শরীফ সাংবাদিকদের জানান, খুনিদের ধরতে অভিযান শুরু হয়েছে। তবে কারা, কী কারণে খুন করেছে, সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত