আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:৫৭

যশোরে ট্রলির চাপায় যুবকের মৃত্যু

যশোরের মণিরামপুরে কাঠবোঝাই ট্রলির চাপায় দাউদ আলী (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার (২০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে দশটার দিকে বাঁকড়া-রাজগঞ্জ সড়কের কমলপুর মহলদার পাড়ায় ঘটনাটি ঘটে। দাউদ আলী ঝিকরগাছা উপজেলার বাঁকড়া বালিয়াডাঙা খোসালনগর গ্রামের আব্দুর রহিম মালিকের ছেলে। পেশায় তিনি মোবাইল মেকানিক।

নিহতের ফুফাতো ভাই ইসলাম আলীসহ প্রত্যক্ষদর্শীরা বলেন, শারীরিক প্রতিবন্ধী দাউদ আলী মণিরামপুরের রাজগঞ্জ বাজারে মোবাইল মেকানিকের কাজ করতেন। রবিবার সকালে সাইকেলে চড়ে তিনি বাড়ি থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে কোমলাপুর মহলদার পাড়ায় পৌঁছালে রাস্তার পাশে রাখা বালির ওপর তার সাইকেল উঠে যায়। তখন রাস্তায় পড়ে যান দাউদ। এসময় পিছন থেকে আসা কাঠবোঝাই একটি ট্রলির সামনের চাকা দাউদের বুকের ওপর উঠে যায়।

ইসলাম আলী বলেন, গুরুত্বর আহত দাউদ আলীকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ব্যাপারে নিহতের পরিবার থানায় কোনো অভিযোগ করেননি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত