আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:৫৭

যশোরে ট্রাকের ধাক্কায় ১০ শ্রমিক আহত

যশোরের মণিরামপুরে ট্রাকের ধাক্কায় ১০ জন শ্রমিক আহত হয়েছেন। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে যশোর-মণিরামপুর সড়কের কুয়াদা ও ব্যাগারীতলার মাঝামাঝি জামতলায় এলাকায় দুর্ঘটনাটি ঘটে। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- লিয়াকত (৬২), হান্নান (৩৭), আনোয়ার ৪০), মান্নান (৩৭), ইসমাইল (২৪), ওসমান (৫০), সোবাহান (২০), নুর ইসলাম (২২) ও সাগর (২৫)। আহত সবাই বাগেরহাট জেলার ফরিরহাট উপজের বিভিন্ন গ্রামের বাসিদা।

মণিরামপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার প্রণব কুমার বলেন, সকালে শ্রমিকরা রাস্তার গাছ কাটার কাজ করছিলেন। এসময় যশোর থেকে ছেড়ে যাওয়া মণিরামপুরগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই শ্রমিকদের ধাক্কা দেয়। এসময় ১০ জন শ্রমিক আহত হন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, আহতদের সবার অব্স্থা খারাপ। তার মধ্যে তিনজন অবস্থা আশঙ্কাজনক। জেলা পুলিশের মুখপাত্র ডিবির ওসি রুপন কুমার সরকার বলেন, ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত