আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:৪৪

যশোরে ডাকাতির প্রস্তুতির সময় পিকআপসহ আটক ৫

খুলনা থেকে যশোরে এসে ডাকাতির প্রস্তুতির সময় পাঁচ ডাকাতকে আটক করেছে পুলিশ।এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ, তিনটি হাসুয়া, একটি ছোরা, চারটি লোহার পাইপ, চাকু, টসলাইট ও রশি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবাব (২২ ফেব্রুয়ারি) ভোর রাত ৪টার দিকে উপজেলার চুড়ামনকাটির দোগাছিয়া বাদামতলা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মাছকাটা গ্রামের এনামুল বয়াতি (২৫), ইকরামুল বয়াতি (২০), একই জেলার মড়োলগঞ্জ উপজেলার শনিরজোর গ্রামের মেহেদী হাওলাদার (২২), শরণখোলা উপজেলার খুন্তাকাটা গ্রামের নাইম সরদার (২২) ও রামপাল উপজেলার কাটাখালি গ্রামের সবুজ (২২)।

এ বিষয়ে কোতোয়ালি থানার এসআই আ স ম মনিরুজ্জামান স্বাধীন আলোকে জানান, পুলিশের কাছে খবর আসে আন্ত:জেলা ডাকাত দল খুলনা থেকে পিকআপ নিয়ে যশোরের বাদামতলায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় পুলিশের দুটি টিম এসআই মনিরুজ্জামান ও এএসআই মিরাজ ওই ডাকাত দলকে আটক করেন। এবং ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেন। এ ঘটনায় কোতোয়ালি থানায় নিয়মিত ডাকাতি মামলার প্রস্তুতি চলছে।

ডাকাত দলটি যশোরসহ বিভিন্ন জায়গায় ডাকাতি করতো, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান এসআই মনিরুজ্জামান।

আরো সংবাদ