আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:৪৮

যশোরে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে আনসার সদস্যের আত্মহত্যা।

স্টাফ রিপোর্টার।। নিজের রাইফেলের গুলিতে আত্মহত্যা করেছেন যশোরে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে কর্মরত এক আনসার সদস্য। নিহত নকদুম আলী (৫১) টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বিল অমিলা গ্রামের বাসিন্দা।

তিনি যশোর সদর উপজেলা বসুন্দিয়া ক্যাম্পে দায়িত্ব পালন করছিলেন এবং আনসার ৭ নম্বর ব্যাটলিয়নের (শার্শা-নাভারন) সদস্য।

বসুন্দিয়া ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই ) সঞ্জিত কুমার জানান, আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) ফজরের নামাজ পড়ে ক্যাম্পে আসেন। কিছুক্ষণ পর রাইফেলের গুলির আওয়াজ পেয়ে তার ঘরে গিয়ে মেঝেতে পড়ে থাকতে দেখা যায়।

যশোর কোতোয়ালী থানার ওসি (তদন্ত) সমীর সরকার জানিয়েছেন, মকদুম আলী দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ নিয়ে অশান্তিতে ছিলেন। প্রায়শ ফোনে তিনি পরিবারের সদস্যদের সাথে গোলযোগ করতেন। বুধবার (১৪ আগস্ট) রাতে ক্যাম্পের পাশে মসজিদে গিয়েও ফোনে পরিবারের সদস্যদের সাথে কথা কাটাকাটি করেন। এরপর বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ শেষে ক্যাম্পে ফিরে নিজের অস্ত্র দিয়ে মুখের নিচে (থুতনিতে) ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেন।

খবর পেয়ে পুলিশ সুপার মঈনুল হক পুলিশ কর্মকর্তাদের সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া যশোর আনসার ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের পরিবারের সদস্যদের তার মৃত্যুর খবর জানানো হয়েছে।

তিনি আরো জানান, নিহতের মরাহেদ মর্গে পাঠানো হয়েছে এবং ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারকে সোপর্দ করা হবে।

এদিকে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ক্যাম্পে কর্তব্যরত আনসার সদস্যদের চার ঘন্টা পর পর দুই ঘন্টা করে দায়িত্ব পালন করতে হয়। এ কারণে অস্ত্র তাদের বিছানার পাশেই থাকে। আর সেই অস্ত্র দিয়েই মকদুম আলী আত্মহত্যা করেছেন।

এসপি মঈনুল হক সাংবাদিকদের জানান, নিহত নকদুম আলী পারিবারিকভাবে অশান্তিতে ভুগছিলেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরো সংবাদ