আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৪৯

যশোরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত

যশোর-মনিরামপুর সড়কে ভোজগাতী আট মাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় আব্দুল হান্নান (৩৫) নামে এক গাছ কাটার শ্রমিক নিহত হয়েছে।

এ সময় আরো ১৩ জন শ্রমিক আহত হয়েছে। আজ বুধবার সকাল নয়টার দিকে এদুর্ঘটনা ঘটে। নিহত হান্নান বাগেরহাট জেলার ফকিরহাট থানা কচুয়া গ্রামের শাহজাহান আলী ছেলে।

আহতরা হলেন একই এলাকার লিয়াকত, হান্নান, মান্নান, আনোয়ার, ওসমান, আহেদ আলী, গফফারসহ অন্যরা রয়েছে। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

নিহত হান্নানের সহকর্মী কামাল হোসেন জানান, তারা যশোর মনিরামপুর সড়কের রাস্তা প্রশস্ত করণে রাস্তার পাশের গাছ সড়ক ও জনপদের ঠিকাদারের নিয়ন্ত্রণে গাছ কাটার জন্য মনিরামপর বেলতলা এলাকা থেকে ১৪ জন শ্রমিক আলমসাধু যোগে যশোর সদর উপজেলা রাজারহাট দিয়ে আসার পথে যশোর মনিরামপুর সড়কের ভোজগাতি আটমাইল এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি ট্রাক তাদেরকে ধাক্কা দেয়।

এসময় ১৩ জন শ্রমিক আহত হয়। আহতদের মধ্যে হান্নান নামে এক শ্রমিক নিহত হয়। এসময় ১৩ আহত হয়। আহতদের চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ট্রাকটিকে আটক করা হয়েছে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। চালকের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত