আজ - মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সকাল ৮:৫৭

যশোর অভয়নগরে নারীর লাশ উদ্ধার স্বামী পলাতক।

 

যশোরের অভয়নগরে শকুরন বেগম (২৮) নামে এক গৃহবধূর মরদেহ ৬ মার্চ সোমবার সকালে উদ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ । এ ঘটনায় তার স্বামী বিল্লাল হোসেন (ইজি বাইক ড্রাইভার) পলাতক রয়েছে। রাতে হঠাৎ হার্ট এ্যাটাকে মৃত্যু হয়েছে বলে প্রথম দিকে আশেপাশে প্রচার চালিয়েছে।
উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের পালপাড়া শিমুলতলী এলাকার বাসিন্দা। নিহত শুকুরন যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের গাইদগাছী গ্রামের মো: রফিকের মেয়ে।
নিহতের ভাই রায়হান হোসেন বলেন , আমার বোনকে পরিকল্পিত ভাবে দুলাভাই গলায় ফাঁস দিয়ে হত্যা করে পালিয়ে গেছে। আমার বোনের ছোট্ট ২টি সন্তান আছে। বিশ্বস্ত সূত্রে জানা যায় বিল্লালের আগে আরও ২/৩টা বিবাহ আছে।অন্য মেয়েদের সাথে পরকীয়াও রয়েছে।এ নিয়ে বাসায় প্রায় ঝগড়া লেগে থাকতো। নিহতের ভাই বিল্লাল হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করবে বলে জানিয়েছেন।
অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন, আজ সকালে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এটা হত্যা না আত্মহত্যা,সেটা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা ।

আরো সংবাদ