আজ - বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ২:১৩

যশোর আজ করোনা শনাক্ত ৬০

আজ বৃহস্পতিবার যশোর নতুন করে আরও ৬০ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। আজকে নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ৭০২ জন । এদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১৯২ জন আর মারা গেছেন ১৩ জন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) এনএফটি বিভাগের চেয়ারম্যান ও জেনোম সেন্টারে পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার জানান, বৃহস্পতিবার তাদের পরীক্ষাগারে মোট ২৭৫টি নমুনা পরীক্ষা করে তার মধ্যে ৬৬টি নমুনার রেজাল্ট পজেটিভ এবং ২০৯ টির রেজাল্ট নেগেটিভ আসে। এই ফলাফল আজ সংশ্লিষ্ট সিভিল সার্জনদের দপ্তরে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এই বিষয়ে যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে যে ৬২ নমুনার পজেটিভ রেজাল্ট এসেছে তার মধ্যে ২ টি সনাক্ত ফলোআপ আছে। এবং মাগুরার ৩৪টি নমুনার মধ্যে চারটি পজেটিভ শনাক্ত পাওয়া গেছে।
নতুন শনাক্ত হওয়া ব্যক্তিদের অবস্থান নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে। ঠিকানা নিশ্চিত হয়ে সেসব এলাকা লকডাউন করা হবে বলে তিনি জানান।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত