আজ - বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১:০৪

যশোর পৌরসভা নির্বাচনে ১৪ কাউন্সিলর প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার

যশোর পৌরসভা নির্বাচনে মোট ১৪ জন কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। এর মধ্যে গতকাল নতুন করে প্রত্যাহার করেছেন ছয়জন এবং এর আগে প্রত্যাহার করেন আটজন কাউন্সিলর প্রার্থী।
যশোর নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নতুন করেন সাত নম্বর ওয়ার্ডের রবিউল ইসলাম রবি, পাঁচ নম্বর ওয়ার্ডের শাহাজাদা নেওয়াজ, এক নম্বরের টিপু সুলতান, দুই নম্বর ওয়ার্ডের মীর মোশাররফ হোসেন, তিন নম্বর ওয়ার্ডের শফিকুল ইসলাম ও দেলোয়ার হোসেন টিটো তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন।
এর আগে প্রত্যাহারের তালিকায় ছিলেন আট নম্বর ওয়ার্ডের গৌরাঙ্গ পাল বাবু, সাত নম্বর ওয়ার্ডের এসএম মাহমুদুল হাসান সুমন, ছয় নম্বর ওয়ার্ডের আজিজুল ইসলাম সেলিম ও বিল্লাল পাটোয়ারি, চার নম্বর ওয়ার্ডের ফেরদোউস হোসেন সোমরাজ, তিন নম্বরে শামিম আহম্মেদ রনি, দুই নম্বরে আশরাফুল কবীর বিল্লাল এবং এক নম্বরে মিজানুর রহমান। আজ প্রার্থীদের মধ্যে নতুন করে প্রতীক বরাদ্দ দেয়া হবে।
এদিকে পাঁচ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শাহাজাদা নেওয়াজ তার প্রার্থিতা প্রত্যাহারের বিষয়ে বলেছেন, পৌরসভা নির্বাচনে তিনি কাউন্সিলর প্রার্থী ছিলেন। ব্যক্তিগত ও রাজনৈতিক কারণে প্রার্থিতা প্রত্যাহার করেছেন তিনি। তার সমর্থক ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পাশে থেকে সার্বিক সহযোগিতার জন্য।

আরো সংবাদ