আজ - বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:৩৭

যশোর প্রকাশ্যে চাকু মারার ঘটনায় গ্রেফতার-১, চাকু উদ্ধার।

 

গত ১৬ ফেব্রুয়ারী রাত অনুমান ৮.৩০ টার সময় গাড়িখানা রোডে মসজিদ গলি ন্যাশনাল ব্যাংকের সামনে দাড়িয়ে থাকা সেতু (২০), পিতা- কামারুজ্জামান, বাসা-উপশহর সিব্লক, তার প্রতিপক্ষ গ্রুপের কিশোর গ্যাং এর সদস্যরা ধাওয়া করে ঢাকা বিরানী হাউজের সামনে পাকা রাস্তার উপর ফেলে উপর্যুপরি চাকু মেরে রক্তাক্ত জখম করে। সে সময় একজন ট্রাফিক পুলিশ ধাওয়া করলে কিশোর গ্যাং এর সদস্যরা পালিয়ে যায়। রক্তাক্ত জখম সেতুকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। ঘটনাটি স্থানীয় সিসিটিভি ফুটেজে ধরা পড়ে এবং নেট দুনিয়ায় ভাইরাল হয়।

এই ঘটনায় সেতুর চিকিৎসা শেষে তার বড় বোন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-০৬ তাং-০২/০৩/২০২৩ ইং রুজু নহয়।
ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় ডিবি ওসি রুপন কুমার সরকার, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে ডিবি ও থানা পুলিশ ২ মার্চ সন্ধ্যা রাতে কাঠেরপুল এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রাকিবকে গ্রেফতার করে তার দেখানো মতে পিলুখান রোডে ইটের স্তুপে রাখা ঘটনায় ব্যবহৃত চাকুসহ আরো একটি চাকু উদ্ধার করে। ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে ঘটনার দিন ঘটনাস্থলে সেতুকে পেয়ে তার প্রতিপক্ষ কিশোর গ্যাং এর সদস্য গ্রেফতারকৃত রাকিব ও তার সহযোগীরা ধাওয়া দিয়ে রাস্তায় ফেলে উপর্যুপরী চাকু মেরে রক্তাক্ত জখম করে। ঐ দিন পথচারী ট্রাফিক পুলিশ তাদেরকে ধাওয়া দিলে রক্তাক্ত করে আসামীরা পালিয়ে যায়। অনুসন্ধানে আরো জানা যায় গ্রেফতারকৃত রাকিব ২০২০ সালে খালদাররোডে মুন্না হত্যার আসামী।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত