আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:১৭

যশোর সদর উপজেলা উপ- নির্বাচন : মনোনয়ন তুললেন শাহারুল ইসলাম।

নিজেস্ব সংবাদদাতা।। যশোর সদর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তৃণমূল রাজনীতিতে পরীক্ষিত নেতা যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহারুল ইসলাম।
তাকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত। আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত। আসন্ন উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের হাইকমান্ড তাকেই মনোনীত করবে বলে আশাবাদী তিনি ও তার সমর্থকরা।

রবিবার বিকাল ৪ টা ৫০ মিনিটে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে শাহারুল ইসলাম এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
তিনি জানান, বিশ্ব মানবতার মা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আমার বিশ্বাস আছে। আমি যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগে মনোনয়ন চাচ্ছি। আজ মনোনয়ন ফরম সংগ্রহ করেছি যা আগামী ৮ সেপ্টেম্বর জমা দিব।
তিনি আরও বলেন, ‘আমি আশাবাদী নেত্রী তৃণমূলকে মূল্যায়ন করবেন। আমি করোনা মহামারিতে দিনরাত মানুষের পাশে থেকেই তৃণমূলের মানুষের কষ্ট বুঝেছি। আমি সদরের মানুষের সঙ্গে মিশে যেতে চাই। মহান আল্লাহর রহমতে বিশ্বমানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দিলে আমি যশোর সদর উপজেলার দুঃখ কষ্টে থাকা মানুষের কল্যাণে কাজ করতে চাই। জনবিচ্ছিন্ন ও দলের সঙ্গে সম্পর্ক নাই এমন প্রার্থীদের মনোনয়ন না দেওয়ার জন্য দলের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে কেন্দ্রের নেতাদের প্রতি দাবি জানাই।’
বিজ্ঞপ্তি অনুযায়ী, আওয়ামীলীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আগামী বুধবার (৮ সেপ্টেম্বর) বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ এবং জমা নেবে দলটি।

প্রসঙ্গত, এবছরের ৩ জুন যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নূরজাহান ইসলাম নীরা শ্বাসকষ্ট জনিত কারণে মারা গেলে দ্বিতীয় বারের মত এ আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা হয়। এর আগে, গত ২১ জানুয়ারি যশোর-০৬ কেশবপুর আসনের সংসদ সদস্য ইসমাত আরা সাদেকের মৃত্যুর পর ওই আসনে লড়তে শাহীন চাকলাদার পদত্যাগ করেন এবং দলীয় প্রতীক নৌকা নিয়ে কেশবপুর আসনের এমপি নির্বাচিত হন। ফলে শূন্য ঘোষিত পদে গত ১৫ সেপ্টেম্বর উপজেলা পরিষদের উপ-নির্বাচনের তফসিল ঘোষনা হলে নুর জাহান ইসলাম নীরা দলের মনোনয়ন পেয়ে নির্বাচিত হন।

আরো সংবাদ