আজ - রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৮:২৮

যশোর-৬ আসনে উপনির্বাচন নৌকা প্রতীকের প্রার্থী শাহীন চাকলাদারের পক্ষে শাহারুল ইসলাম ও মাহমুদ হাসান বিপুর গণসংযোগ।

আগামী ১৪ জুলাই যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার আওয়ামিলীগের প্রার্থীর পক্ষে ৯ নং গৌরীঘোনা ইউনিয়নের সন্ন্যাসগাছা ভাটার মোড়ে সকল ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন আরাবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম এবং যশোর শহর আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু।

গণসংযোগ সভায় শাহারুল ইসলাম বলেন, যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপনির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। কেশবপুরের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই। তিনি আরো বলেন, করোনাভাইরাস মোকাবিলায় আওয়ামী লীগ সরকার করোনাভাইরাস মোকাবিলায় ক্ষতিগ্রস্ত দরিদ্র অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী, চাউল, নগদ অর্থ, বিভিন্ন প্রকার ভাতা, ও সাহায্য-সহযোগিতা প্রদান করেছে। বিএনপি-জাতীয় পার্টি এই করোনাভাইরাস মোকাবিলায় জনগণের পাশে এসে কাউকে সাহায্য সহযোগিতা করেনি এজন্য বিএনপি করোনা ভাইরাসের অজুহাতে লজ্জায় এই উপ-নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে। এসময় তিনি আরও বলেন আগামী ১৪ জুলাই সংসদীয় আসনের উপনির্বাচনে সর্বোচ্চ ভোটারদের উপস্থিতির মাধ্যমে বিএনপির এই ষড়যন্ত্রের উচিত জবাব দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান এস. এম. হাবিবুর রহমান হাবিব, ৯ নং ওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর ও সেক্রেটারি সর্দার জিয়াউর রহমান। ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রেজাউল আনান। কেশবপুর যুবলীগ নেতা কামাল হোসেন, যুবলীগের আহবায়ক আলোক চক্রবর্তী, যুগ্ম আহবায়ক মাহবুব সরদার, মিঠু সরদার, শেখ রেজাউল ইসলাম রেজা ও অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত