আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:৩৩

যশোর-৬ আসনে নৌকা প্রার্থীর জয় নিশ্চিত জেনে বিএনপি এই উপনির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে, শাহারুল ইসলাম।

মোঃ জুয়েল হাওলাদার ॥ যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শাহীন চাকলাদারের পক্ষে যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান জননেতা শাহারুল ইসলাম এবং যশোর শহর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু শুক্রবার আলতাপোল ৫ নং ওয়ার্ড পৌরসভার মেঝেকোদার মোড় ও ৬ নং ইউনিয়ন মাগুরাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৭ ও ৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় ও নির্বাচনে করণীয় পদক্ষেপ সম্পর্কে আলোচনা করেন

এসময় শহারুল ইসলাম বলেন, মানবাতার মা জননেত্রী শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের মানুষ সুখে ও শান্তিতে থাকে, পরিবার-পরিজনকে নিয়ে নিরাপদে বসবাস করতে পারে, দেশের ব্যাপক উন্নয়ন হয়। আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে, আওয়ামী লীগ যদি শক্তিশালী হয়, তবে সরকারও শক্তিশালী হয়। ঐক্যের কোনো বিকল্প নাই। নেত্রীর দেওয়া নৌকা মার্কায় ভোট দিয়ে আগামী ১৪ জুলাই বিপুল ভোটের মাধ্যমে কেশবপুর উপ-নির্বাচনে শাহীন চকলাদারকে বিজয়ী করতে হবে।
হার নিশ্চিত জেনে বিএনপি এই উপনির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। তদের এই ষড়যন্ত্র কখনই সফল হবে না। তারা এই মহামারিতে মানুষের জন্য কিছুই করেনি বরং হাত গুটিয়ে বসে শুধুমাত্র সমালোচনাই করেছে। যেখানে আওয়ামীলীগ মানুষের দ্বারে দ্বারে যেয়ে খাদ্য সহায়তা, চিকিৎসা, বয়স্ক ভাতা , বিধবাদের বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, যার জমি নেই তাকে জমি দেওয়া, যার ঘর নেই তাকে ঘর দেওয়া, মসজিদের ইমামদের অর্থ সহায়তা, প্রধানমন্ত্রীর ঈদ উপহার এক কথায় প্রতিটি মানুষের কল্যানের জন্য আওয়ামীলীগ কাজ করা যাচ্ছে, আগামী ১৪ জুলাই বিপুল ভোটের মাধ্যমে নৌকাকে বিজয়ী করে ভোটাররা বিএনপির সকল ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিবে বলে মনে করেন আওয়ামী লীগের এই ত্যাগী কর্মী।

এ সময় সভায় আরও উপস্থিত ছিলেন বসুন্দিয়া চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাসেল, নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম হিমু, কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল, সদর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড সভাপতি জালাল মোল্লা ও সাধারণ সম্পাদক রাজ্জাক, সিনিয়র সহ-সভাপতি আবদুল আজিজ, যুগ্ন সম্পাদক শেখ শাহিন, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক অলক সরদার ও জেলার সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, ৮ নম্বর ওয়ার্ড সভাপতি জয়দেব দাস ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ড সভাপতি দীপক কুমার মুখার্জি ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কেশবপুর পৌর মহিলা আওয়ামী লীগের নেত্রী খাদিজা, মুক্তি, উপজেলা পরিষদের সদস্য মোসাম্মৎ মাহেলা খাতুন, ৫ নম্বর পৌর ওয়ার্ড যুবলীগ সভাপতি মিন্টু ও সাধারণ সম্পাদক ইসহাক ও যুবলীগের অন্যতম নেতা কামাল খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ