আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:৫৭

রামনগরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন চেয়ারম্যান প্রার্থী মাহমুদ হাসান লাইফ।

যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন প্রার্থী মাহমুদ হাসান লাইফ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত রামনগর ইউপি’তে অবস্থিত বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে পূজা কমিটির সকল সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন তিনি।

পূজা মন্ডপে শুভেচ্ছা বক্তৃতাকালে ইউপি চেয়ারম্যান প্রার্থী মাহমুদ হাসান লাইফ বলেন, বর্তমানে করোনা মহামারি থেকে রক্ষা পেতে সকলকে সামাজিক দূরত্বসহ পরিস্কার পরিচ্ছন্ন হয়ে পূজা উদযাপন করতে হবে।
তিনি বলেন, বাঙালীর এই উৎসব সবার। হাজার বছরের শেষ্ট্র বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধান মন্ত্রী শেখ হাসিনা সবাইকে সত্য ও সুন্দর সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে এসে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনে কাজ করার আহবান জানিয়েছেন। সর্বজীবের মঙ্গলার্থে সনাতন ধম্বালীরা বিপুল উৎসব মুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে প্রতিবছর উদযাপন করে যাচ্ছেন শারদীয় দুর্গোৎসব। সমাজের যাবতীয় অনাচার অবিচারকে দলিত করে ধর্ম ও মানবতা প্রতিষ্ঠায় সনাতন ধর্মের অনুসারীরা দুর্গাদেবীর আরাধনার মাধ্যমে করোনার দুযোর্গকালিন সময়ে দূর্যোগ থেকে মুক্তিসহ শোষনহীন সুন্দর সমাজ প্রতিষ্ঠার প্রার্থনা করবেন। কেউ কোন মন্ডপ এলাকায় বিশৃংখলা করবেন না। এ আয়োজন সফল হোক, স্বার্থক হোক।

বক্তব্য শেষে তিনি প্রত্যেক মন্দিরে নগদ অর্থ প্রদান করেন এবং ভবিষ্যতেও সহযোগীতা করার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আলতাফ হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহজাহান, শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আজিজসহ ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতৃবৃন্দ।

আরো সংবাদ