আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:৫৪

রামনগর ইউনিয়ন মৎস্য.লীগের জায়নামাজ ও ছাতা বিতরণের মাধ্যমে শোক দিবস পালিত।

স্বাধীন বাংলার স্থপতি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ৩০ আগস্ট রবিবার বিকাল ৫ ঘটিকায় তরুণ লীগ নেতা লাইফ এর বিশেষ ভূমিকায় ১১ নং রামনগর ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে স্থানীয় কুয়াদা বাজারে ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সমন্বয়ে শোক সভায় মুসল্লিদের মাঝে জায়নামাজ ও সনাতন ধর্মালম্বীদের মাঝে ছাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহারুল ইসলাম।

মৎস্য জিবী লীগ নেতা বাচ্চুর সভাপতিত্বে এবং ৮ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক বাবু ডাক্তার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম বলেন, আমি বিশ্বাস করি কুয়াদার এই অঞ্চলের মানুষ বঙ্গবন্ধুর আদর্শ ধারন করেন লালন করেন। আমার নেতা শাহীন চাকলাদার বলেন যে দলকে মূল্যায়ন করে, দল তাকে মূল্যায়ন করে। আপনারা সকলে দলকে মূল্যায়ন করবেন, দল আপনাদেরকে মূল্যায়ন করবে। এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে দেশের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশের উন্নয়নে নেত্রীর পাশে থাকার আহ্বান জানান। সকলের প্রতি কৃতজ্ঞ থেকে তিনি বলেন, জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ,সদর উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে এবং আমাদের নেতা শাহীন চাকলাদারের পক্ষ থেকে আপনাদের জানায় আন্তরিক ধন্যবাদ।

 

এ সময় শাহারুল ইসলাম জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করেন। এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন যশোর জেলা সেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসেন খোকন, শেখ আব্দুল মতলেব বাবু সাবেক সিনিয়র সহ সভাপতি যশোর জেলা কৃষকলীগ, বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন , ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি খন্দকার আলম, জী এম আব্দুল হাই , মোঃ বাবু সরদার, গোলাম মোস্তফা , শাহাবুদ্দিন পাটোয়ারী ও সাধন সরকার, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন , ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সাগর , নিতাই অধিকারী, সাবেক ছাত্রনেতা আলতাব হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত