আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:১৬

লিফটের নিচে মিলল নিখোঁজ ব্যবসায়ীর লাশ

গাজীপুরে নিখোঁজের তিন দিন পর হালিম কাজী নামের এক ব্যবসায়ীর অর্ধগলিত লাশ লিফটের আন্ডার গ্রাউন্ড থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত আব্দুল হালিম কাজী (৪৫) বগুড়া জেলার শিবগঞ্জ থানার চাপাচিল এলাকার বাসিন্দা। তিনি গাজীপুরে পোশাক কারখানার যন্ত্রপাতি ও ঝুটসহ পোশাকের ব্যবসা করতেন।

জিএমপি টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, জেলার গাজীপুরা পশ্চিমপাড়া এলাকায় সপরিবারে ভাড়া থাকতেন ব্যবসায়ী হালিম কাজী। তাঁর বোন বিলকিস বেগম একই এলাকার শফিকুল ইসলামের বাসায় ভাড়া থাকেন। গত ২ এপ্রিল হালিমের ভগ্নিপতি আব্দুল জলিল মারা যান। এজন্য বোনের বাসায় গিয়ে কয়েক দিন থাকেন হালিম। এরপর গত ৭ এপ্রিল সকাল ৭টার দিকে বোনের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। তাঁর মোবাইল ফোন বন্ধ পেয়ে স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পায়নি। এ ব্যাপারে হালিম কাজীর স্ত্রী লায়লা বেগম টঙ্গী পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে, নিখোঁজের তিন দিন পর আজ সকালে পচা দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে শফিকুল ইসলাম তাঁর বাড়ির লিফট খুলে নিচের আন্ডার গ্রাউন্ডে আব্দুল হালিমের অর্ধগলিত লাশ দেখতে পান। খবর পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাঁর মৃত্যু হত্যা নাকি দুর্ঘটনাজনিত কারণে হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট পেলেই তা নিশ্চিত হওয়া যাবে। তবে এ ঘটনায় ১৪ থেকে ১৫ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

আরো সংবাদ